শামীম ভাইকে টার্গেট করে,আমার বিরুদ্ধে লেখছেনঃ তানভীর আহম্মেদ টিটু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ক্রীড়া সংস্থার জমি সংক্রান্ত সংবাদ, যেখানে আমি সাধারণ সম্পাদকের দায়িত্বে। কিন্তু তারপরেও কেন ‘কারো শ্যালক’ লেখতে হলো? কারণ প্রতিবেদনটি উদ্দেশ্যপ্রণোদিত। দুলাভাইকে টার্গেট করে, আমার বিরুদ্ধে লেখছেন। আমি গর্ব নিয়ে বলতে চাই-‘সেকারণে যদি আমাকে বিতর্কিত করা হয়, তাহলে আমি আমার পরিবারের জন্য সারা জীবন বিতর্কিত হতে রাজি আছি’।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক তানভীর আহম্মেদ টিটু আরও বলেন, ‘সবার আগে পরিবার, আমি পরিবারের পাশে আছি, থাকবো। যারা পরিবারের ভ্যালু জানেন না, তারা হয়তো এমন কাজ করে।’

তিনি বলেন, একটি দৈনিক পত্রিকায় ‘শ্যালক টিটুর তেলেসমাতি!’ শিরোনাম দিয়েছেন। এখানে শ্যালক শব্দটা ব্যবহার করেছেন, মানে শ্যালক শব্দের অপজিটে থাকে দুলাভাই। মূলত এই নারায়ণগঞ্জের পলিটিকস নিয়ে যারা একজন আরেক জনকে দোষারোপ করার জন্য থাকেন, শামীম ভাইকে হেয় প্রতিপন্ন করার জন্য বা তাকে উদ্দেশ্য মূলকভাবে আঘাত করার জন্য এই ধরণের শব্দ ব্যবহার করে, তারাই এই মিথ্যাচার নিউজ করেছে।

তানভীর আহম্মেদ টিটু আরও বলেন, ‘স্বাভাবিক যে কোনো নির্বাচনে, হোক সেটা বারের নির্বাচন, হোক সেটা ক্লাবের নির্বাচন বা ক্রীড়া সংস্থার নির্বাচন। তখন কিছু মানুষ আছে, উদ্দেশ্য মূলকভাবে কিছু মিথ্যা প্রকাশ করেন। পত্রিকায় লিখা হয়েছে, আমরা শর্ত লঙ্ঘন করেছি। আমাদের প্রশ্ন হলো, এই শর্তটা কোথায় লঙ্ঘন করেছি, আমাদের তারা দেখাক’।

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দু’টি দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে বুধবার (২২ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে এই কথা গুলো বলছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু। সম্মেলনে উপস্থিত ছিলেন- সহ সভাপতি খবির আহমেদ, ইসমাইল বাবুল, ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মোস্তোফা কাউসার। কার্যকারী সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন, মো. রবিউল হোসেন, মাকসুদ উল আলম, মাহবুবুল হক উজ্জল, মো. আসলাম, ডা. রাকিবুল ইসলাম শ্যামল, গৌতম কুমার সাহা, এস এম আরিফ মিহির, সিরাজউদ্দিন আহমেদ, রোকসানা খবির, মাহমুদা শরিফ।

উল্লেখ্য, ২১ সেপ্টেম্বর ‘ক্রীড়া সংস্থার জমি হাতিয়ে নেয়ার নেপথ্য নায়ক টিটু’ শিরোনামে স্থানীয় দৈনিক যুগের চিন্তা ও ‘শ্যালক টিটুর তেলেসমাতি!’ শিরোনামে সংবাদচর্চা পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থা বুধবার (২২ সেপ্টেম্বর)।

Share on facebook
Share on twitter
Share on linkedin