শামীম ওসমান এবং তার স্ত্রী-পুত্রকে বাদ দিয়েই ফতুল্লা আওয়ামী লীগের কমিটি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান, তার স্ত্রী সালমা ওসমান লিপি এবং পুত্র অয়ন ওসমানের নাম বাদ দিয়ে পুর্নাঙ্গ কমিটি চুড়ান্ত করতে যাচ্ছে ফতুল্লা থানা আওয়ামী লীগ।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল বলেন, এমপি মহোদয়ের আপত্তির প্রেক্ষিতে ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটি হতে শামীম ওসমান, তার স্ত্রী সালমা ওসমান লিপি এবং পুত্র অয়ন ওসমানের নাম বাদ দেয়া হয়েছে।

তিনি আরো জানান শুন্য হওয়া তিন পদে আব্দুর রাজ্জাক, মোঃ জালালউদ্দিন এবং শরীফুল হকের নাম প্রস্তাব করা হয়েছে। সাংসদ শামীম ওসমানের সাথে পরামর্শ করে ফতুল্লা থানা আওয়ামী লীগের পরবর্তী সভায় তাদের নাম প্রস্তাব করা হবে। সভায় অনুমোদন পেলেই তাদের নাম চুড়ান্তভাবে অন্তর্ভুক্ত হবে কমিটিতে।

উল্লেখ্য চলতি বছরের ১০ জানুয়ারি ফতুল্লা থানা আওয়ামী লীগের কমিটি গঠিত হয়। উক্ত কমিটিতে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান, স্ত্রী সালমা ওসমান লিপি এবং পুত্র অয়ন ওসমানকে কার্যকরী সদস্য হিসেবে রাখা হয়। কমিটি ঘোষনার পর সাংসদ তার পরিবারের সদস্যদের কমিটিতে স্থান দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের স্থলে অন্য ত্যাগী নেতাদের সুযোগ করে দেয়ার অনুরোধ জানিয়ে চিঠি লেখেন। তারই ধারাবাহিকতায় কমিটিতে যুক্ত হতে যাচ্ছে নতুন নাম।

Share on facebook
Share on twitter
Share on linkedin