শামীম ওসমানের বিরুদ্ধে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অভিযোগ মেয়র আইভীর

শেয়ার করুণ

মাসদাইর কবরস্থানে শ্মশানের মাটি দেয়ার ঘটনাকে কেন্দ্র করে সিটি কর্পোরেশনকে জড়িয়ে বক্তব্য দেয়ার প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশননের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে মেয়র আইভী অভিযোগ করেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের জন্য সাংসদ এই অভিযোগ ও বিতর্কিত মন্তব্য করেছেন।

আজ মঙ্গলবার (১০ আগস্ট) প্রেস বিজ্ঞপ্তিতে মেয়র উল্লেখ করেন, প্রয়াত সাংসদ একে এম নাসিম ওসমান সাহেবের স্ত্রী পারভীন ওসমানের অনুরোধক্রমে তাদের পারিবারিক আত্মীয় জনৈক নাসিরকে ওসমান পরিবারের কবরস্থানে মাটি ফেলার অনুরোধ করেন। নাসির সাহেব বাহির থেকে মাটি এনে কবরগুলো উচু করেন। এতে সিটি কর্পোরেশনের নিযুক্ত কেয়ারটেকার শামসুদ্দিন কেবল সহায়তা করে মাত্র। এছাড়া তিনি আরো উল্লেখ করেন শামীম ওসমান সাহেবের আত্মীয়দের কবরে সাদা মাটি ছিল যেখানে শ্মশানের মাটির বর্ণ লাল।

প্রেস বিজ্ঞপ্তি

মেয়র আইভী আরো বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বিরল দৃষ্টান্ত নারায়ণগঞ্জ। পাশাপাশি মুসলিম- হিন্দু ও খ্রিষ্টান ধর্মের গোরস্থান থাকার দৃষ্টান্ত পৃথিবীতে বিরল। উদ্দেশ্যপ্রণোদিত এই হীন অপপ্রচারের বিরুদ্ধে তিনি তীব্র ঘৃনা, প্রতিবাদ এবং নিন্দা জ্ঞাপন করেন। নারায়ণগঞ্জবাসীকে এই হীন ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য তাদের পাশে থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুণ