শামীম ওসমানের নেতৃত্বে না.গঞ্জবাসী পরিবর্তন চায়ঃ চন্দন শীল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল বলেছেন নারায়ণগঞ্জে পরিবর্তনের রব উঠেছে। দলীয় হাইকমান্ডের নির্দেশে শামীম ওসমানের নেতৃত্বে এই পরিবর্তন করতে বদ্ধ পরিকর স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।


গত সোমবার (৩০ আগস্ট) বিকেলে চৌধুরীবাড়ি বউবাজার এলাকায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোক সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চন্দন শীল বলেন,
দলের নীতিনির্ধারকেরা যদি পরিবর্তনের নির্দেশ দেন সেই নির্দেশ আমরা বাস্তবায়ন করবো। আমরা শামীম ওসমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি ঐক্যবদ্ধ থাকবো।

শেখ হাসিনার যে কোনো নির্দেশনা ঐক্যবদ্ধভাবেই বাস্তবায়ন করবো। চন্দন শীল সবাইকে সজাগ থাকার এবং ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

চন্দন শীল আরও বলেন, আমি দ্ব্যর্থহীন ভাষায় বলে দিতে চাই, শামীম ওসমানের নেতৃত্বে আমরা রাজনীতি করি। শামীম ওসমান যে নির্দেশ দিবেন আমরা সেই নির্দেশেই কাজ করবো।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হেসেনের সভাপতিত্বে শোক দিবসের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও প্রধান বক্তা হিসেবে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

Share on facebook
Share on twitter
Share on linkedin