শামীম ওসমানের ‘ঘণ্টা বাজানো’ সমাবেশ স্থগিত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ডাকা সমাবেশ স্থগিত করা হয়েছে। আগামী ৯ জানুয়ারী শহরে ওই সমাবেশ আহবান করেন এ সাংসদ। এ নিয়ে গত কয়েকদিন ধরেই ব্যাপক প্রস্তুতি ও বিভিন্ন স্থানে কর্মী সভা করে ৯ জানুয়ারী স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ আহবান করা হয়।

তবে ৩ জানুয়ারী বিকেলে শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ডাকেন শামীম ওসমান। ওই সময়ে নেতাকর্মীদের ৯ জানুয়ারীর সমাবেশ হবে না জানানো হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই সভায় থাকা একজন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘কোন কারণে কয়েকজন করোনা রোগী বাড়লেও শামীম ওসমানকে দোষারোপ করবে। সে কারণেই বিতর্ক এড়াতে সমাবেশ স্থগিত করা হয়েছে। তবে পরে পরিস্থিতির উন্নতি হলে সমাবেশ হবে।’

এর আগে শামীম ওসমান বলেন, যে নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে, যে নারায়ণগঞ্জের কথা বঙ্গবন্ধু তার অসমাপ্ত আত্মজীবনের কথা বার বার লিখে গেছেন। নারায়ণগঞ্জকে সম্মানিত করেছেন। ৬ দফা ৬৯ এবং ৫২ যে নারায়ণগঞ্জ নেতৃত্ব দিয়েছে। চলেন ভাই আমরা একটু আগাই। তাই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন দিবসের একদিন আগে ৯ জানুয়ারী উপলক্ষ্যে সবাইকে নিয়ে জনসভা করবো। যে সমাবেশে লক্ষ লক্ষ লোকের সমাবেশ হবে। যেই সমাবেশ দেখার পরে যারা নেত্রীর বিরুদ্ধে খেলতে চায় যারা বাংলাদেশের ভূখন্ড নিয়ে খেলতে চায় যারা বঙ্গবন্ধু সম্পর্কে দৃষ্টতা দেখাতে চায় নারায়ণগঞ্জের ওই সমাবেশের আওয়াজ যেন বাংলাদেশের প্রত্যেকটা কোনায় কোনায় চলে যায়। আওয়ামী লীগ যখন নারায়ণগঞ্জ থেকে সৃষ্টি হয়েছে আপনাদের বিরুদ্ধে যে আন্দোলন সেই আন্দোলন নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin