শান্ত না.গঞ্জকে অশান্ত করার চেষ্টা করবেন না: আফজাল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

‘নারায়ণগঞ্জের ৫ আসনের দুই দুই বারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান। বাংলার ইতিহাসে তিনি অদ্বিতীয়, যিনি সরকারী তহবিল ছাড়াই ব্যক্তিগত অর্থায়নে শত শত কোটি টাকা ব্যয়ে, সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। নির্বাচনী এলাকার নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়েই উন্নয়নের কাজ করছেন সেলিম ওসমান। আমরা তো দেখছি না কোথাও তিনি রাজাকারদের নিয়ে কাজ করছেন। মহান নেতার বিষয়ে এমন অসত্য বক্তব্যের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি’।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে বন্দরের একটি অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের বিরুদ্ধে ‘রাজাকারদের আশ্রয়-প্রশ্রয়’ দেন বলে অভিযোগ করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম। একইসাথে জাহাঙ্গীর আলম ‘লাঙ্গল লাথি মেরে নদীতে ফেলে দেন’ বলেছেন। তার এমন মন্তব্যের প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমকে উপরোক্ত কথা বলেছেন, মহানগর জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আফজাল হোসেন কাউন্সিলর।

আফজাল হোসেন বলেন, ‘নারায়ণগঞ্জের গর্ব সেলিম ওসমান। শান্ত নারায়ণগঞ্জকে অশান্ত করার চেষ্টা করবেন না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে লাঙ্গল নিয়েই মহাজোট গঠন করা হয়েছিল। সেই মহাজোট গঠনের কারণেই বাংলাদেশে আজ ব্যাপক উন্নয়ন হচ্ছে। আমি জানি না জাহাঙ্গীর আলম কোন দল করেন, তার নেত্রী কে? আমার মনে হয় মহাজোটকে ভেঙ্গে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার চক্রান্তের অংশই তার বক্তব্য’।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin