শরীফ হত্যা মামলার মূলহোতা লালন প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শরীফ হত্যা মামলার মূলহোতা এবং ২ নাম্বার আসামি এবং আদর্শনগর কিশোর গ্যাং এর অর্থদাতা লালন জামিনে বের হয়েছেন। জামিনে বের হয়ে তিনি প্রকাশ্যে নিজ এলাকায় নির্ভয়ে ঘুরে বেড়াচ্ছেন।

নিহত শরীফের বাবা এবং এলাকাবাসী এতে ক্ষোভ প্রকাশ করেছেন। নিহত শরীফের বাবা আলাল মাদবর বলেন কিভাবে একজন হত্যা মামলার প্রধান আসামী এতো তারাতাড়ি জামিন পেয়ে যায় আবার সে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আমরা খুব ভীতিকর অবস্থাতে আছি এবং লালনসহ আরো কিছু আসামী বের হয়ে আমাকে নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছে যাতে করে মামলা তুলে নেই।

নাম প্রকাশে অনিচ্ছুক আদর্শ নগরের একজন বলেন লালন তার কিশোর গ্যাং এর মাধ্যমে এই এলাকায় অনেক সন্ত্রাসবাদ করেছেন, সে এলাকায় ইট-বালুর ব্যাবসা করতো এবং তার থেকে কেও যদি ইট-বালু না কিনতো তাহলে তাদেরকে হুমকি দিয়ে জোরপূর্বক তার কাছ থেকে ইট বালু কিনতে বাধ্য করতো অন্যথায় বাড়িঘর ভাংচুর করতো এবং কাজ বন্ধ করে দিতো।এমন এক সন্ত্রাস কিভাবে এতো তারাতাড়ি জামিন পেলো তা সরকারের বিচার বিভাগের প্রতি প্রশ্ন রাখে।

এ ব্যাপারে নিহত শরীফ মাদবরের খালাতো ভাই মেহেদি বলেন, পরবর্তী শুনানির সময় লালনের জামিন বাতিল চেয়ে কোর্টে আবেদন করা হবে।

উল্লেখ্য যে, গত এপ্রিল মাসে লালন তার গ্যাং নিয়ে ব্যাবসায়ী শরীফ মাদবর কে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে এবং হত্যাকারীদের ভিডিও ফুটেজও সিসি ক্যামেরা তে ধরা পরে তাই এমন একজন আসামীর কিভাবে জামিন হলো তা নিয়ে উদ্বিগ্ন আদর্শ নগরের এলাকাবাসী।

Share on facebook
Share on twitter
Share on linkedin