শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আগামী শনিবার শীতকালীন সংরক্ষণ কাজের জন্য নারায়ণগঞ্জ শহরের বেশকিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে ডিপিডিসি কর্তৃপক্ষ।
শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহরে নিতাইগঞ্জ মোড় হতে খালঘাট রোড, আরকে দাস রোড, বিদাস রোড, এমআর ভূইয়া, কেরোসিন ঘাট, সুতার পট্টি, নগরভবনের পার্শ্ববর্তী এলাকা, নিমতলী রোড, অলংকার প্লাজা, রেলীবাগান, করিম মার্কেট, শাহাপাড়া, এসএম মালেহ রোড, আশামাশা হল, টানবাজার ঘাট, রিভারভিউ, বন্দর ঘাট, ৫নং গুদাড়া ঘাট, ১নং রেলগেট হতে কালিবাজার, নারায়নগঞ্জ কলেজ, নারায়নগঞ্জ ক্লাব হতে ২নং রেলগেট, আজহার সুপার মার্কেট, গুলশান সিনেমা হল ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ডিপিডিসি কর্তৃপক্ষ জানায়, আগামী শনিবার শীতলক্ষ্যা ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রে শীতকালীন সংরক্ষণ কাজের জন্য এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব), ডিপিডিসি দপ্তরের আওতাধীন গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শীতলক্ষ্যা গ্রীড এর ১৩২/৩৩ কেভি জিটি-৩ ট্রান্স ফরমারের আওতাধীন মন্ডলপাড়া ৩৩/১১ কেভি উপকেন্দ্র হতে অত্র দপ্তরের বিবি রোড(রেইলগেট)১১ কেভি, রিভারভিউ ১১ কেভি, নিতাইগঞ্জ ১১ কেভি ও টানবাজার ১১ কেভি ফিডার সকাল ৯টা হতে বিকাল ৫ টা পর্যন্ত বন্ধ থাকবে।

তারা আরো জানান, এ বিষয়ে বর্ণিত এলাকার গ্রাহকদের অবগতির জন্য ডিপিডিসিদর আইসিটি দপ্তর থেকে এসএমএস প্রদান ও মাইকিং করা হয়েছে। সাময়িক বিদ্যুৎ বিচ্যুতির জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে ডিপিডিসি কর্তৃপক্ষ।

সূত্রঃ সময়ের নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin