শনিবার না.গঞ্জের ৩৪৬ ভূমি-গৃহহীন পরিবার ঘর পাবে: ডিসি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

প্রধানমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও আশ্রয়হীন যাতে না থাকে সে লক্ষ্যে ঘর নির্মাণের ব্যবস্থা করেছেন। ২৩ জানুয়ারী নারায়ণগঞ্জের ৩৪৬ পরিবারকে ঘর, ২শতাংশ জমির দলিল ও মিউটেশনের কাগজ হস্তান্তর করা হবে।

২১ জানুয়ারী দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এসময় জেলা প্রশাসক বলেন, এই ঘরগুলো নির্মাণের পিছনে যারা পরিশ্রম করেছে স্থানীয় সংসদ সদস্য, জনপ্রতিনিধি, ইউএনওসহ জেলা প্রশাসনের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। একইসাথে সংবাদ কর্মীদের কাছে অনুরোধ নারায়ণগঞ্জের এই ইতিবাচক খবরটি আপনারা প্রচারণা করবেন। এই ঘরের পাশাপাশি তাদের আর্থিকভাবে সাবলম্বী হওয়ার জন্যও আমরা ব্যবস্থা করবো। এর মাধ্যমে আমরা প্রধানমন্ত্রী স্বপ্ন ২০৪১ সালে সমৃদ্ধশালী দেশ রূপান্তর করতে পারবো।

এই ঘরগুলো যারা পাবে পরবর্তীতে যদি তারা না থাকে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ডিসি মোস্তাইন বলেন, যদি কেউ না থাকে সেগুলোকে আমরা নতুন করে বরাদ্দ দেয়ার ব্যবস্থা রাখতে পারি। আইনগত ভাবে যারা থাকে না, তাদের স্থলে নতুন করে বরাদ্দ দেয়ার ব্যবস্থা করবো।

এসময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin