শনিবার থেকে সিনোফার্মের ১ম ডোজ দেয়া হতে পারে ভিক্টোরিয়ায়

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আগামী শনিবার থেকে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পুনরায় করোনা ভ্যাক্সিন দেয়া হতে পারে বলে জানিয়েছেন ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মেডিকেল রেসিডেন্ট অফিসার (এমআরও) ডা. এমডি আসাদুজ্জামান।

আজ মঙ্গলবার (১৭ আগস্ট ) নারায়ণগঞ্জ বুলেটিনকে দেয়া এক সাক্ষাৎকারে ডা. আসাদুজ্জামান জানান, এখন ভিক্টোরিয়া হাসপাতালে শুধুমাত্র মর্ডানার ২য় ডোজ দেয়া হচ্ছে। যারা ২য় ডোজের জন্য মোবাইলে এসএমএস পেয়েছেন তারাই কেবল টিকা নিতে পারছেন।

তিনি আরো জানান, মর্ডানার ২য় ডোজের পাশাপাশি হাসপাতালে কোভিডায়াশিল্ড- এ্যাটোজেনিকার ২য় ডোজ দেয়া হচ্ছে। এটি আগামী বৃহস্পতিবার পর্যন্ত দেয়া হবে। তিনি আরো জানান, এক্ষেত্রে কোন এসএমএসের প্র‍য়োজন নেই। শুধুমাত্র ১ ম ডোজের কাগজ দেখালেই টিকা প্রত্যাশীরা টিকা নিতে পারবেন।

ভিক্টোরিয়া হাসপাতালের আবাসিক এই ডাক্তার আরো জানান আগামী শনিবার থেকে সিনোফার্মের ১ম ডোজের টিকা দেয়া হতে পারে। এক্ষেত্রে কেবল মাত্র যারা মোবাইলে এস এম এস পাবেন তারাই টিকা নিতে পারবেন। তিনি নগরবাসীকে এসএমএস না পেলে অযথা হাসপাতালে ভীড় না করার অনুরোধ জানান। তিনি টিকা প্রদানের ক্ষেত্রে হাসপাতাল কর্তৃপক্ষকে সহায়তা করার জন্য নগরবাসীর সাহায্য কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin