লায়ন বাবুলের বিরুদ্ধে মানহানীর মামলাঃ আবেদন গ্রহণ করেছে আদালত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি ওয়াজ মাহফিলে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাস বক্তব্য দেয়ায় তার বিরুদ্ধে মানহানীর মামলার আবেদন গ্রহণ করেছে নারায়ণগঞ্জের একটি আদালত।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এর আগে সকালে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালতে মামলার এ আবেদন করেছিলেন মো. ফারুক (৩৯)। মো. ফারুক চেঙ্গাকান্দী পাইকপাড়া এলাকার আবুল হাশেমের ছেলে।

এ বিষয়ে মামলার বাদী ফারুক বলেন, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে একটি ওয়াজ মাহফিলে বেফাসঁ বক্তব্য দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের রাষ্ট্রপ্রধান। তাকে নিয়ে বেফাঁস বক্তব্য দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্ত্যব্যে মানহানী হয়েছে। এজন্য লায়ন মাহবুবুর রহমান বাবুলের বিরুদ্ধে মানহানীর মামলার আবেদন করেছিলাম। আদালত মামলাটি গ্রহণ করে ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া দেওয়ান বাড়ির বাৎসরিক ওয়াজ মাহফিলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আসেন তাহলে অনুমতি লাগবে মন্তব্য করেন ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুবুর রহমান বাবুল।

Share on facebook
Share on twitter
Share on linkedin