লালন- শাকিলের ফাঁসি চেয়ে কাশীপুর বাসীর মানব-বন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ সোমবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় শরীফ মাদবর হত্যার বিচারের দাবিতে জেলা আদালত ভবনের সামনে কাশীপুরের আদর্শ নগর এলাকাবাসী একটি মানববন্ধন কর্মসূচি পালন করেন।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন আদর্শ নগরের সর্বস্তরের জনগন। সেখানে বক্তব্য রাখেন আদর্শ নগরের গণ্যমান্য ব্যক্তিবর্গরা এবং নিহত শরীফ মাদবরের বাবা আলাল মাদবর।

নিহতের বাবা আলাল মাদবর বলেন, মানববন্ধনে আপনাদের সকলের উপস্থিতির জন্য ধন্যবাদ । আপনারা জানেন যে গত ১ এপ্রিল সকাল ১০ টায় আমার ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসী লালন-শাকিল এবং তাদের কিশোর গ্যাং বাহিনী। হত্যার ৭ মাস পেরিয়ে গেলেও এখনো কিছু আসামী ধরা ছোয়ার বাইরে থেকে গেছে এবং যারা গ্রেফতার হয়েছে তাদের মধ্যে ৩/৪ জন জামিনে বের হয়ে গেছে। বের হয়ে তারা নানাভাবে আমাকে হুমকি দিয়ে যাচ্ছে।

সন্ত্রাসী লালন ও শাকিল এবং তাদের কিশোর গ্যাং বাহিনী

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে সন্ত্রাসী লালন-শাকিলের বাহিনী আদর্শ নগরে বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলো এবং তাদের কাছে সবাই এক প্রকার জিম্মি হয়ে থাকতো তবে এখন তাদের অনুপস্থিতিতে আদর্শ নগরের এলাকাবাসী অনেক শান্তিতে আছে তাই আমি চাই আমার ছেলে হত্যার বিচারের মাধ্যমে সবাই সস্থি ফিরে পাক এবং আর কারো সন্তানকে যেনো এভাবে অকালে ঝরে পড়তে না হয়। আমি আমার ছেলে হত্যার বিচার চাই এবং আসামিদের ফাঁসি চাই।

এসময়ে নিহত শরীফ মাদবরের মা কেঁদে কেঁদে গণমাধ্যমের মাধ্যমে নারায়নগঞ্জ ৪ আসনের এমপি শামিম ওসমানের কাছে ছেলে হত্যার বিচার দাবি করেন।

উল্লেখ্য যে গত ১ এপ্রিল সকাল ১০.৩০ টায় বাসা থেকে ডেকে নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ব্যাবসায়ী শরীফ মাদবরকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসী লিমন, বড় শাকিল,লালন,ছোট শাকিল, বড় শাকিলের ছোট ভাই রাব্বী,আল-আমিন,কসাই রবিন,সম্রাট এবং তাদের কিশোর গ্যাং এর সদস্যরা।এ ঘটনায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত শরীফ মাদবরের বাবা আলাল মাদবর। পুলিশ এই ঘটনায় প্রধান আসামি্দের গ্রেফতার করতে সক্ষম হয়েছে এবং হত্যা মামলাটি এখন বিচারাধীন আছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin