লাখো জনতার উপস্থিতিতে শাস্তি দিলে ধর্ষণ বন্ধ হবেঃ মাওলানা আব্দুল আউয়াল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের আমীর ও ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, যাদের হাতে ক্ষমতা রয়েছে আমি তাদেরকে অনুরোধ করবো ধর্ষণকারীদের কঠোর শাস্তির মধ্যে নিয়ে আসেন। দেখবেন জিনার (ধর্ষণ) রাস্তা বন্ধ হয়ে যাবে। জেলখানায় দিলে কয়েকদিন পর রুটি হালুয়া খেয়ে বেড়িয়ে আসে আবার তিন ডাবল জিনাকারী হবে। শাস্তি দিবেন কুরআনের মতো। শাস্তি দিবেন আল্লাহর পয়গম্বরের আদর্শের উপড় শাস্তি দেন। দেখবেন জিনা (ধর্ষণ) বন্ধ হয়ে যাবে।

শুক্রবার জুমআর নামাজের খুতবায় তিনি এসব কথা বলেন। আব্দুল আউয়াল বলেন, নারায়ণগঞ্জে যদি ২নং রেলগেইটের সামনে লাখো জনতাকে একত্রিত করে জিনার (ধর্ষণ) শাস্তি কায়েম করা হয় তাহলে নারায়ণগঞ্জে আর জিনা হবে না। বায়তুল মোকারমের সামনে যদি জিনার (ধর্ষণ) শাস্তি কায়েম করা হয় তাহলে জিনা দেশ থেকে বন্ধ হয়ে যাবে।

তিনি আরও বলেন, পত্রিকায় লিখছে কোনো এলাকায় বেড়াতে যাওয়ার আগে দেখবেন সেখানে ছাত্রলীগের ছাত্র আছে কিনা। কত বড় দুঃখের বিষয়। এত বড় গ্লানি আমাদের ব্যাপারে কেন ব্যবহার করবে। দুঃখজনক কথা। হে ছাত্ররা তুমাদের কি চরিত্র নাই। তুমাদের কি আখেরাত নাই। তুমাদের অন্তরে আল্লাহর ভয় নাই। তুমাদের কবর হবে না। সঠিক বিচারের অভাব। এজন্য যাদের হাতে বিচার ন্যস্ত অনুরোধ করবো সুষ্ঠু বিচার করুন। কোরআন ও হাদীসকে সামনে নিয়ে আসেন দেখবেন সমাজ সুন্দর হবে। মানুষ শান্তিতে বসবাস করবে। নারীরা তাদের ইজ্জত নিয়ে বসবাস করতে পারবে।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin