লজ্জা লাগে হেলিকপ্টারে করে মাঠে নামার পরও বিদেশীরা ময়লার গন্ধ পায়ঃশামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আমি যখন নারায়ণগঞ্জে আসি, লজ্জা লাগে নিজের কাছে। খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের জন্য খুব কষ্ট করতে হয়েছিল, বাংলাদেশের অন্যতম স্টেডিয়াম এটি। সারা বাংলাদেশ বা বিদেশীরা যখন আসবে নারায়ণগঞ্জে এটা আমাদের গর্ব। কিন্তু, ইন্টারন্যাশনাল টিম যখন আসলো এমনভাবে ময়লা ফেলা হলো সেখানে একটা পার্ক করা হয়েছে- নাসিম ওসমান মেমোরিয়াল পার্ক(নম পার্ক)। তখন আমি বললাম হেলিকপ্টারে করে বিদেশীদের নিয়ে আসো। তখন হেলিকপ্টারে করে মাঠে নামার পরও বিদেশীরা গন্ধটা পেয়ে গেল।

শুক্রবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একেএম শামীম ওসমান এ কথা বলেন।

১৩ নভেম্বর ফতুল্লার ইসদাইরে সামছুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আপনারা জানেন এখন কিন্তু আর নারায়ণগঞ্জে ওইভাবে খেলা হয় না। আমি অবাক হই, সেখানে এটা পার্ক আছে এবং ময়লা ফেলা হয় এজন্য আমি লজ্জিত এবং নারায়ণগঞ্জবাসীর কাছে ক্ষমা প্রার্থী।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ ইনশাআল্লাহ বাংলাদেশের সবচেয়ে সুন্দর জায়গা হতে যাচ্ছে। কারণ, ডিএনডি প্রজেক্ট এর কাজটা সেনাবাহিনীরা করছেন, টোটাল এলাকাটা হাতিরঝিলের মতো সুন্দর হবে। আমি আপনাদের কাছে বলতে চাই টেন্ডার হয়ে গেছে, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দর রাস্তা হবে।

মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জের সভাপতি তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক(ডিসি) মো.জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ বিজিবি কমান্ডিং অফিসার লে.কর্ণেল এসএসম মেহেদী হাসান আল আমিন, নারায়ণগঞ্জ র‌্যাব কমান্ডিং অফিসার লে.কর্ণেল খন্দকার সাইফুল ইসলাম, জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী।

Share on facebook
Share on twitter
Share on linkedin