লকডাউনের জন্য আওয়ামী লীগের শীর্ষ নেতাদের না.গঞ্জ সফর স্থগিত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদেরসহ দলটির শীর্ষ নেতাদের নারায়ণগঞ্জ সফর স্থগিত ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)।

ভিপি বাদল বলেন, আগামী ১০ জুলাই সকালে নারায়ণগঞ্জ ক্লাবে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় কমিটির নেতারা, নারায়ণগঞ্জের স্থানীয় আওয়ামী লীগের তৃণমুলের নেতা ও সদস্যদের সাথে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনায় বর্ধিত সভা করার কথা ছিলো। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সেই বর্ধিত সভাটি স্থগিত করা হয়েছে। কারণ এই মুহুর্তে জনগনের জিবনের নিরাপত্ত্বা সবচেয়ে মূখ্য বিষয়। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম সাহেব মুঠোফোনে আলাপকালে এই তথ্য জানিয়েছেন।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় পৌঁছে যাওয়ায় জনগণের সুরক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিশেষজ্ঞদের পরামর্শে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে। সকলের প্রতি আমার আহ্বান থাকবে অসহায়-কর্মহীন মানুষের জন্য সরকারের উদ্যোগের পাশাপাশি বেসরকারি ও স্বেচ্ছাসেবী সংস্থা এবং সামর্থ্যবানদের এগিয়ে আসার। রাজনীতি হচ্ছে মানুষের জন্য তাই মানুষের মুখের হাসি ফোটানোর জন্য দিনরাত পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Share on facebook
Share on twitter
Share on linkedin