লকডাউনের চতুর্থদিনেও কঠোর না.গঞ্জ জেলা প্রশাসন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দেশব্যাপী চলমান কঠোর লকডাউনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর উপস্থিতি লক্ষ্য করা গেছে লকডাউনের চতুর্থ দিনে। ঘর থেকে বের হয়েই প্রশাসনের জেরার মুখে পড়তে হয়েছে নগরবাসীকে।

আজকে নগরীর চাষাড়া ছিল একদম ফাঁকা

সরেজমিনে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ঘুরে দেখা যায় প্রায় সব গুরুত্বপূর্ণ পয়েন্টেই ছিল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থান। সকাল ৬ টা থেকেই নগরীর মুল সড়ক গুলোর অস্থায়ী চেকপোস্টে ছিল পুলিশের উপস্থিতি। বেলা বাড়ার সাথে সাথে পুলিশের সাথে যোগ দেয় র‍্যাব, বিজিবি ও সেনাবাহিনী।

দায়িত্ব ভাগাভাগির আগে সেনাদের টিম মিটিং এর চিত্র, স্থানঃ চাষাড়া

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। বিনা কারনে বের হওয়া নগরবাসীদের গুনতে হয়েছে জরিমানা। জরুরী প্রয়োজনে বের হওয়া নগরবাসীদেরও পুলিশের জেরার মুখে পড়তে হয়েছে। প্যাডেলচালিত রিকশা বাদে কোন পরিবহনকেই ঢুকতে দেয়া হয়নি জেলায়।

সাংবাদিকদের সাথে কথা বলছেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাজিদ

আজ দুপুর ২-৩০ মিনিটে বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজেদ নারায়ণগঞ্জে লকডাউনের সার্বিক চিত্র পরিদর্শনে আসেন।
এসময় তিনি গনমাধ্যমকে বলেন, আমরা সবাই জানি নারায়াণগঞ্জ একটি গুরুত্বপূর্ণ বানিজ্যিক অঞ্চল। এটি অর্থনৈতিক দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ জেলা। দেশের অর্থনীতির স্বার্থে তাই এই জেলাকে করোনা মুক্ত রাখা খুবই দরকার। আমি জেলার সকল মানুষকে স্ব্যাস্থ্য বিধি মেনে চলার আহবান করছি।

সার্বিক চিত্র পরিদর্শন করছে সেনাবাহিনীর এই কর্মকর্তা

এছাড়াও বন্দর সেন্ট্রালঘাট, সাইনবোর্ড, শিবুমার্কেট, দ্বিগুবাবুর বাজার সহ বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে টহল দিতে দেখা গেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin