র‍্যাবের গুলিতে ডাকাত দলের সদস্য নিহত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

রূপগঞ্জে গুলিবিদ্ধ সেই অজ্ঞাত যুবক র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে । রবিবার (৩১ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় থানা পুলিশ। এর আগে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় র‌্যাব-১ এর সদস্যরা।  বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।


অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন বলেন, শনিবার দিবাগত রাতে রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের কালনী এশিয়ান হাইওয়েতে নিয়মিত টহলের সময় একটি ডাকাত দল র‌্যাবকে উদ্দেশ করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবের পক্ষ থেকে পাল্টা গুলি ছোড়া হলে ঘটনাস্থলে এক যুবক গুলিবিদ্ধ হন। পরে ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর পরিচয় জানা যায়নি।

র‌্যাবের দাবি, ওই যুবকের সঙ্গে থাকা ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে গেছেন। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও রামদা উদ্ধার করেছে তারা। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবীর মোল্লা জানান, অজ্ঞাতনামা ওই যুবকের শরীরে অন্তত চারটি গুলির চিহ্ন দেখা গেছে। লাশ উদ্ধারের পর তাঁর হাতের ছাপ নিয়েও পরিচয় শনাক্ত করা যায়নি। তাঁর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের পর রোববার সন্ধ্যায় অজ্ঞাতনামা হিসেবেই ওই যুবককে কালনী মুক্তিযোদ্ধা কবরস্থানে দাফন করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin