র‍্যাবের উপর আমেরিকার নিষেধাজ্ঞার প্রতিবাদ নুসরাত ফারিয়ার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর উপর যুক্তরাষ্ট্র আরোপিত নিষেধাজ্ঞার প্রতিবাদ জানিয়ে তাদের পাশে থাকার আহবান জানিয়েছে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

গতকাল (২০ ডিসেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এই অভিনেত্রী লিখেন, আপনাদের মনে থাকার কথা, ২০০০-২০০৪ সাল পর্যন্ত চলচ্চিত্রের জন্য দুর্বিষহ সময় ছিল। যখন চলচ্চিত্রে ছিল অশ্লীলতাপূর্ন। অশ্লীল নায়ক নায়িকারা ছিল সেলেব্রিটি আর সুস্থ ধারার শিল্পীরা ছিল নির্বাসিত। চলচ্চিত্র শিল্পী হিসেবে সেসময়ের কথা চিন্তা করলে এখনো আমার গা শিউরে ওঠে। আমি সেসময় চলচ্চিত্রে ছিলাম না, কিন্তু আমি জানি আমার সিনিয়র আর্টিস্টরা কি দুর্বিষহ সংগ্রামের মধ্য দিয়ে গিয়েছেন সে সময়।

সেই জায়গা থেকে আজ একটি অশ্লীলতাহীন চলচ্চিত্র পরিবেশ নিশ্চিত করা র‍্যাবের কৃতিত্ব, চলচ্চিত্রকে অশ্লীলতা মুক্ত করে হাজার হাজার সুস্থ ধারার শিল্পীর মুখে হাসি ফিরিয়ে দিয়েছে।

তিনি আরও লিখেন, জংগীমুক্ত বাংলাদেশ, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান, মাদকের বিরুদ্ধে অভিযান আমি আর নাই বা বললাম। বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আমি র‍্যাবের পাশে আছি এবং থাকব। নাগরিক হিসেবে আমি র‍্যাবের উপর আরোপিত নিষেধাজ্ঞার প্রতিবাদ করি।

Share on facebook
Share on twitter
Share on linkedin