রোটারী ক্লাব অব না.গঞ্জ থেকে সম্মাননা পেলেন রোজিনা মেম্বার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনাকালীন সময়ে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা পেয়েছেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য এবং টিম খোরশেদের অন্যতম সদস্য রোজিনা আক্তার।

আজ শনিবার (২ জানুয়ারী) রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটি আয়োজিত এক অনুষ্ঠানে রোজিনা মেম্বারকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননা পাওয়ার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে রোজিনা মেম্বার নারায়ণগঞ্জ বুলেটিনকে বলেন “ আমার এই সম্মাননা পাওয়ার সম্পূর্ণ কৃতিত্ব আমার সন্তানদের।

আমার সন্তানেরা যদি আমার পাশে না থাকতো, তাহলে হয়তো আমি এই সম্মানে সম্মানিত হতে পারতাম না। বিশেষ করে আমার বড় ছেলে রেজোয়ান আহমেদ রাজুর কথা না বললেই নয়। এছাড়া সবুজ মন্ডল, রবিউল ইসলাম রানা, বিল্লাল হোসেন সহ আমার টিমের সকল সদস্যবৃন্দের কাছে আমি কৃতজ্ঞ। আমি আমার টিম সদস্যদের সালাম জানাই এখন পর্যন্ত আমার সাথে থেকে দাফন কমিটিতে কাজ করার জন্য।

আমার এই সম্মাননা আমার ছেলেদের উৎসর্গ করে দিলাম।“ তিনি আরো বলেন “এই কাজ করার জন্য যারা আমাকে সার্বিক সহযোগিতা করেছেন, সবার জন্য রইল আমার অন্তরের অন্তস্থল থেকে দোয়া।

করোনাকালীন সময়ে যারা বিভিন্ন ভাবে বিভিন্ন সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করেন এই জনপ্রতিনিধি। সবশেষে তিনি যেন সুস্থ্য থেকে আমৃত্যু মানুষের সেবায় নিজেকে নিবেদিত রাখতে পারেন সে জন্য মহান আল্লাহর সাহায্য এবং সকলের দোয়া প্রার্থনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin