রেড ক্রিসেন্ট না.গঞ্জ ইউনিটের পক্ষ থেকে ১ কোটি টাকা বিতরণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কোভিডে আর্থিকভাবে গ্রস্থ ১ হাজার পরিবারের মাঝে বিট্রিশ রেড ক্রিসের আর্থিক সহায়তায়, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নারায়ণগঞ্জ ইউনিটের পক্ষ থেকে ১ কোটি টাকা বিতরণ করা হয়েছে।

রবিবার (২৭ মার্চ) সকাল ১১টায় জেলা গণগ্রন্থাগার মিলনায়নে প্রতি পরিবারের কাছে প্রথম ধাপের নগদ ৫ হাজার টাকা করে তুলে দেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী এবং জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. নূর উর রহমান, ব্রিটিশ ক্রসের প্রতিনিধি আশিষ কুমার কুন্ডু, রেড ক্রিসেন্ট সোসাইটি পরিচালক ইকরাম ইলাহী চৌধুরী। এ সময় আরও উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের ভাইস চেয়ারম্যান এড. আসাদুজ্জামান, সেক্রেটারি আব্দুর রহমান লিটন, কার্যনির্বাহী সদস্য দেলোয়ার হোসেন চুন্নু, সাবেক সাংসদ হোসনে আরা বাবলি এড. বীর মুক্তিযুদ্ধা আব্দুল কাদির, এড. জাকির হোসেন, মোহাম্মদ ফারুক হোসেন, এড. আব্দুর রহিম, এড. নবী হোসেন, ব্রিটিশ রেডক্রস প্রতিনিধি মো কামরুল হাসান, সহকারী পরিচালক মো. শাহজাহান সাজু, নারায়ণগঞ্জের ইউনিট অফিসার কাওছার আহমেদ, ও কার্যনির্বাহী সদস্য ও সাবেক যুব প্রধান তাহের উদ্দিন আহমেদ সানি।

Share on facebook
Share on twitter
Share on linkedin