রেকর্ড পারিশ্রমিকে সৌদি ক্লাব আল হিলালে যোগ দিলেন নেইমার

শেয়ার করুণ

সবকিছু চূড়ান্ত ছিল আগেই। অপেক্ষা ছিল শুধুমাত্র আনুষ্ঠানিকতার। তবে সেটিও সম্পন্ন হয়ে গেল মঙ্গলবার (১৫ আগস্ট)। আল হিলালে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর করেছেন নেইমার জুনিয়র।

এখনও চুক্তি সম্পাদনের বিষয়ে আনুষ্ঠানিকভাবে বেশি কিছু জানায়নি আল হিলাল কর্তৃপক্ষ। তবে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন অনুযায়ী সৌদির ক্লাবটিতে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নেইমার। এই দুই বছরে ৯০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়া হবে তাকে।

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে বার্ষিক ২৫ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পেতেন ব্রাজিলিয়ান এই তারকা। আল হিলালে আগের চেয়ে ছয় গুণ বেশি পারিশ্রমিক পাবেন তিনি।

চুক্তি সম্পন্নের পর এক ভিডিও বার্তায় নেইমার বলেছেন, ইউরোপে আমি অনেক কিছু অর্জন করেছি, অনেক বিশেষ মুহূর্তের সাক্ষী হয়েছি। কিন্তু আমি বৈশ্বিক খেলোয়াড় হতে চেয়েছিলাম, নতুন চ্যালেঞ্জ নিতে চেয়েছিলাম। সৌদি প্রো লিগ দারুণ সব খেলোয়াড়দের নিয়ে সামনে এগোচ্ছে, এখানে আমি নতুন ইতিহাস লিখতে চাই।

এর আগে ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম ফুটমারকেতোর এক প্রতিবেদনে বলা হয়, আল হিলালের কাছে যাতায়াতের জন্য একটি ব্যক্তিগত বিমান চেয়েছেন নেইমার। সেই সঙ্গে প্রেমিকা ব্রুনো বিয়ানকার্দির সঙ্গে সৌদি আরবে থাকতে চান নেইমার।

সৌদিতে বিবাহবহির্ভূতভাবে নারী-পুরুষ একই ছাদের নিচে থাকতে পারেন না। বিষয়টি সম্পূর্ণভাবে নিষিদ্ধ সেখানে। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোর মতোই নেইমারের বেলাতেও সেই নিষেধাজ্ঞা থাকছে না বলেই খবর পাওয়া গিয়েছে।

এ ছাড়াও আল হিলাল কোনো ম্যাচ জিতলেই বোনাস দেওয়া হবে নেইমারকে। সেই বোনাসের পরিমাণ ৮০ হাজার ইউরো। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরবের প্রচারণামূলক কোনো পোস্ট দিলেই প্রতিটির জন্য ব্রাজিলিয়ান এই তারকার অ্যাকাউন্টে যোগ হবে ৫ লাখ ইউরো।

নিউজটি শেয়ার করুণ