রূপগঞ্জে ৩ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন,চলবে আগামী ৩০ তারিখ পর্যন্ত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

 রূপগঞ্জে প্রায় ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। অভিযানটি পরিচালনা করে জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা আক্তার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মানজুরা মোশারফ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল আহসান মারুফ ।

রবিবার (২০ ডিসেম্বর) বেলা ১১ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার কালাদী, নলপাথর, উত্তরপাড়া, হাটাবো টেকপাড়া, আতলাশপুর, চামারটেক, ত্রিশ কাহিনা এলাকায় এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।


নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা আক্তার বলেন, জেলায় যতগুলো অবৈধ গ্যাস সংযোগ আছে সেগুলো বিচ্ছিন্ন করার জন্য আমাদের জেলা প্রসাশন থেকে ১৭ ডিসেম্বর অর্ডার করা হয়েছে এবং আগামী ৩০ তারিখ পর্যন্ত এই অভিযান অব্যহত থাকবে। আমরা তিনজন ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করি।


অভিযানে আরো উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের প্রকৌশলী খোরশেদ আলম, প্রকৌশলী আলী প্রকৌশলী তারেক সাগর, প্রকৌশলী মানিক মিয়া, প্রকৌশলী সরওয়্যার হোসেন, প্রকৌশলী মনিরুজ্জামান, প্রকৌশলী কাউছার আলম পলাশ, শামিম আহমেদ, জহিরুল ইসলাম, সাইফুর রহমান, খইয়ুম ব্যাপারী, হাফিজুর রহমান সহ বিপুল পরিমান পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin