রূপগঞ্জে সৎ ছেলের হাতে খুন হলো মা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আমির হোসেন (২৮) নামের এক ব্যক্তি তার সৎ মা সেলিনা আক্তার (৩৫) কে জবাই করে হত্যা করেছে।

মঙ্গলবার ( ১২ জানুয়ারী ) উপজেলার ভুলতা ইউনিয়নের লাভড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা আক্তার লাভড়াপাড়া এলাকার নুরু মিয়ার স্ত্রী।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৭ বছর আগে আড়াইহাজার উপজেলার লস্করদী এলাকার আবু তাহের মিয়ার মেয়ে সেলিনা আক্তারের সঙ্গে নুরু মিয়া (৬৮) বিয়ে হয়। নুরু পূর্বে আরো দুইটি বিয়ে করেন। বিয়ের পর থেকে আমির হোসেন তার সৎ মাকে অত্যাচার ও নির্যাতন করতো।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে আমির হোসন তার সৎ মা সেলিনা আক্তারকে ঘরে আটকে রেখে বেধড়ক পেটায়। একপর্যায়ে সেলিনা আক্তারকে জবাই করে হত্যা করে। বুধবার সকালে সেলিনা আক্তারের বড় ভাই সামসুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। বুধবার দুপুরে পুলিশ হত্যাকারী আমির হোসেনকে গ্রেফতার করে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে আমাদের পুলিশ পাঠাই। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে, এছাড়া হত্যার ঘটনায় হত্যাকারী আমির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করে। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin