রূপগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ, রিমান্ডে ১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

রূপগঞ্জে স্কুল শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামী রেদায়ান (২৫)কে ১ দিনের রিমান্ড দিয়েছে বিজ্ঞ আদালত। সেই সাথে একই আদালতে ধর্ষনের শিকার ঐ শিক্ষার্থী ২২ ধারায় জবাবন্দি প্রদান করেন।

রবিবার (৪ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহামিদা খাতুনের আদালতে এ রিমান্ড মঞ্জুর হয় ও জবানবন্দি নেয়া হয়।

এ বিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান বলেন, পুলিশ ৩দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠান আসামী রেদায়ানকে। পরে শুনানি শেষে ১ দিনের রিমান্ড দিয়েছে আদালত। সেই সাথে কিশোরীর জবাবন্দি দিয়েছে আদালতে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ম শ্রেনীর কিশোরী (১৬)কে বিভিন্ন সময় তার সাথে রেদায়ান কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। গত ২৮ সেপ্টেম্বর কিশোরী কোচিং এ পড়ার কথা বলে বের হয়। পরে কিশোরীকে তার পরিবার খুজে পায়নি। কিশোরীর বাবা ৩০ সেপ্টেম্বর অসুস্থ অবস্থায় পায় তাকে। সে তার বাবাকে জানায় আসামী রেদায়ান তাকে কক্সবাজার নিয়ে গিয়ে ছিলো। রেদোয়ান কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করেছে। তিনি সব শুনে রূপগঞ্জ থানায় বাদী হয়ে নারী ও শিশু দমন আইনে ২০০০ (সংশোধন/২০০৩)  এর৭/৯ (১) ধারায় একটি মামলা দায়ের করেন।

সূত্রঃ লাইভ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin