রূপগঞ্জে বিদ্যুৎ চুরির ঘটনায় দুই গ্রাহককে দেড় লাখ টাকা জরিমানা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুৎ চুরির ঘটনায় দুই গ্রাহককে দেড় লাখ টাকা জরিমানা ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সোমবার (২ নভেম্বর) উপজেলার গোলাকান্দাইল ও ভূলতা ইউনিয়নের ২টি গ্রামে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান চলে। রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ নুসরাত জাহান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট গ্রামের একটি আবাসিক ভবনের গ্রাহকের ঘর, ভাড়াটিয়া এবং এক আত্মীয়ের ঘরে হুকিং ব্যবহার করে ৯.৮৭ অ্যাম্পিয়ার বিদ্যুৎ চুরি করতে দেখা যায়। অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন ও বিদ্যুৎ আইন সংশোধিত ২০১৮ এর ধারায় পঞ্চাশ হাজার জরিমানা করা হয়। অপরদিকে ভূলতা ইউনিয়নের মর্তুজাবাদ গ্রামের একটি আবাসিক ভবনে অভিযানে মিটারের সার্ভিস ড্রপ ছিদ্র করে অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার করতে দেখা যায়। এই সময় অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন এবং মোবাইল কোর্টে বিদ্যুৎ আইন সংশোধিত ২০১৮ এর ৩৮ ধারায় এক লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ নুসরাত জাহান বলেন, বিদ্যুৎ চুরির ঘটনায় দুই গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ও পঞ্চাশ ও এক লাখ করে মোট দেড় লাখ টাকা জরিমানা করা হয়।

সুত্রঃ প্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin