রূপগঞ্জে তিতাসের অভিযানে হামলা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার রূপগঞ্জে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযানে হামলার ঘটনা ঘটেছে।

আজ রোববার (১৩ মার্চ) দুপুরে উপজেলার কাঞ্চন এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তিতাস গ্যাসের অভিযান পরিচালনা টিমের ওপর হামলা চালিয়ে কয়েকটি গাড়ি ভাঙচুর করেন ওই এলাকার অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারকারীরা। সেইসঙ্গে টিমের মাটিকাটা শ্রমিকদেরও মারধর করে বলে জানা গেছে।

ঘটনারা সত্যতা স্বীকার করে তিতাসের আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. সুরুজ আলম বলেন, ‘কাঞ্চন পৌরসভায় তিনটি পয়েন্টে ছয় হাজার অবৈধ সংযোগ চিহ্নিত করে সেগুলো বিচ্ছিন্ন অভিযান শুরু করা হয়েছে। দুই হাজার সংযোগ বিচ্ছিন্নও করা হয়। এরপর অভিযানের খবর পেয়ে আশপাশের কয়েকটি গ্রাম থেকে পাঁচ শতাধিক নারী-পুরুষ জড়ো হয়ে অভিযানে বাধা দেন। মহাসড়ক অবরোধ করে দুইটি গাড়ি ভাঙচুর ও শ্রমিকদের মারধর করেন। পরে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে যত বাধাই আসুক না কেন, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিতাস গ্যাস কর্তৃপক্ষ অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin