রূপগঞ্জের তারাব নির্বাচন: বিজয়ী হলেন যারা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় আগেই মেয়র পদে নির্বাচিত হয়েছিলেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী হাসিনা গাজী। এছাড়া পৌরসভার ৩টি ওয়ার্ডের সাধারণ আসনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছিলেন ৩ কাউন্সিলর। বাকি ছিলো তারাব পৌরসভার বাকি ৬টি ওয়ার্ডের সাধারণ আসনে কাউন্সিলররা।

শনিবার ( ১৬ জানুয়ারি ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) তারাব পৌর নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৩ কেন্দ্রেই ইভিএম-এ ভোট গ্রহণ করা হয়। প্রতিটি ভোট কেন্দ্রেই পুরুষ ও মহিলা ভোটারদের উপস্থিতি ছিল।

নির্বাচন শেষে রাতে রূপগঞ্জ উপজেলা পরিষদের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার মতিয়ুর রহমান।

বাকি ৬ ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলররা হলেন- ২নং ওয়ার্ডে জসীম উদ্দিন ভুঁইয়া, ৩নং ওয়ার্ডে রাসেল সিকদার, ৫নং ওয়ার্ডে মো. হামিদুল্লা, ৭নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ৮নং ওয়ার্ডে আমীর হোসেন ও ৯নং ওয়ার্ডে আতিকুর রহমান। অন্যদিকে ৩টি সংরক্ষিত আসনে বিজয়ী মহিলা কাউন্সিলররা হলেন-১নং ওয়ার্ডে লায়লা পারভিন, ২ নং ওয়ার্ডে মাহফুজা বেগম ও ৩নং ওয়ার্ডে জোসনা বেগম।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় আগেই নির্বাচিত হয়েছিলেন ১নং নম্বর ওয়ার্ডে রফিকুল ইসলাম, ৪নং নম্বর ওয়ার্ডে আক্তার হোসেন এবং ৬নং নম্বর ওয়ার্ডে মাহবুবুর রহমান।

Share on facebook
Share on twitter
Share on linkedin