রূপগঞ্জের কায়েতপাড়ায় ১৪৪ ধারা জারি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহান এ আদেশ জারি করেন।আদেশে বলা হয় সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে। এ সময় পাঁচ বা ততোধিক লোকের জটলা, সমাবেশ, অস্ত্রবহন কিংবা ঘোরাঘুরি, মাইক বা হর্ন ব্যবহার করা সম্পূর্ণ নিষিদ্ধ বলে জানানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং আওয়ামী লীগের একাংশ ও অনুপ্রবেশকারীরা পৃথকভাবে একাধিক স্থানে একাধিক অনুষ্ঠানের আয়োজন করে। এতে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং উভয় পক্ষ ই একে অপরকে প্রতিহত করার ঘোষণা দেয়।

এমন পরিস্থিতিতে সরেজমিন কয়েতপাড়া ইউনিয়ন এলাকা পরিদর্শন করে রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ নুসরাত জাহান এলাকার শান্তি শৃঙ্খলা এবং জনগননের জানমালের নিরাপত্তার কথা বিবেচনা করে কায়েতপাড়া ইউনিয়নে ১৪৪ ধারা জারি করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin