রুপগঞ্জে ইউপি মেম্বার প্রার্থীর উপর হামলা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

রূপগঞ্জে নির্বাচনী প্রচারণা করতে গেলে ইউপি সদস্য প্রার্থীসহ তার সমর্থকদের উপর হামলা ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাটাবো এলাকায় এ ঘটনা ঘটে। পরে বিকেলে হামলার শিকার ইউপি সদস্য প্রার্থী রেজাউর রহমান খাঁন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

রেজাউর রহমান খান অভিযোগ করে জানান, তিনি উপজেলার ভুলতা ইউনিয়নের ২ নং ওয়ার্ড থেকে টিবওয়েল প্রতীকে ইউপি সদস্য পদে নির্বাচন করছেন। তিনি এ ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। তার প্রতিদ্বন্দি প্রার্থী হিসেবে রয়েছেন মোরগ প্রতীকের প্রার্থী আলম হোসেন।

রেজাউর রহমান খাঁন নির্বাচনী প্রচারণা চালাতে গেলে প্রায় আলম ও তার সমর্থকরা তাকে হুমকি ধামকি দিয়ে আসছিল। সোমবার দুপুরে রেজাউর রহমান খান ও তার সমর্থকরা হাটাবো এলাকায় নির্বাচনী প্রচারণা করতে যায়। এসময় প্রতিদ্বন্দি প্রার্থী আলম ও তার সমর্থক মুকসেদুল, খলিল, আনিছুর রহমান, নূর ইসলাম, ফরহাদ, নজরুল মিয়া, আনোয়ার হোসেন, আলী হোসেন, শাহ-আলম, ইব্রাহিম, রাসেল, কাদির, কবির হোসেন টুকুসহ অজ্ঞাত ৩০/৪০ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে রেজাউর ও তার সমর্থক ইকবাল, সিফাত, সোহান, ফাহিম, বাপ্পির উপর হামলা চালিয়ে তাদের আহত করেন। পরে তারা স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।

এ ব্যাপারে অভিযুক্ত আলম বলেন, হামলা বা মারামারির কোন ঘটনা ঘটেনি। তবে একটু কথাকাটাকাটি হয়েছিল সেটি তাৎক্ষনিক সমাধান হয়ে যায়।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরণের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ নারায়ণগঞ্জ টাইমস

Share on facebook
Share on twitter
Share on linkedin