রিফাতকে কোপানোর সময় ঠেকানোর অভিনয় করেছিলেন মিন্নি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলায় নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা ওরফে মিন্নি ছিলেন হত্যার মূল উদ্যেক্তা এবং তার পরামর্শ ও পরিকল্পনায় রিফাতকে হত্যা করা হয়। 

রিফার হত্যার ২৩২ পৃষ্ঠার রায়ে এসব তথ্য তুলে ধরে আদালত।রায়ে উল্লেখ করা হয়, ভিকটিম রিফাত শরীফ হত্যার পরিকল্পনার মূল উদ্যোক্তা ছিলেন মিন্নি এবং তার উদ্যোগে আসামি নয়ন বন্ড সাড়া দেয় এবং তার পরামর্শে হত্যার পরিকল্পনা করে, এরপর নয়ন বন্ড, রিফাত ফরাজীসহ অন্য আসামিদের সঙ্গে আলাপ আলোচনা করে চূড়ান্ত করে। ঘটনার সময় আসামি নয়ন বন্ড, রিফাত ফরাজী, রাব্বী, টিকটক হৃদয়, সিফাত, হাসান ও মিন্নি পরিকল্পনা মোতাবেক রিফাত শরীফকে হত্যার পূর্বপরিকল্পনা অনুযায়ী কাজ করে। আসামি নয়ন বন্ড ও রিফাত ফরাজী ভিকটিম রিফাত শরীফকে কোপানোর সময় নয়ন বন্ডকে ঠেকানো আসামি মিন্নির অভিনয় ছিল এবং সুকৌশলে রিফাত শরীফকে আঘাত করতে সহায়তা করে মিন্নি।

রায়ে আরও উল্লেখ করা হয়, এ মামলার ভিডিও ফুটেজ ২টি এই মামলার অত্যন্ত গুরুত্বপূর্ণ ও জীবন্ত সাক্ষ্য। এসময় মিন্নির সাহায্য করার ঘটনা রক্ষা করার কৌশল মনে হলেও সে তার স্বামীকে রক্ষা করতে ঢাল না হয়ে অন্যদের দিকে নির্ভীকভাবে নিরস্ত্র করার চেষ্টা করছিল। যাতে আসামিদের সাথে তার সম্পর্কের গভীরতা প্রকাশ পায়।বুধবার (৩০ সেপ্টেম্বর) স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ দেয় আদালত

রোববার (৪ অক্টোবর) সকালে মিন্নিসহ তাদের রেফারেন্সের নথি পৌঁছাবে হাইকোর্ট। 

সূত্রঃ সময় নিউজ টিভি

Share on facebook
Share on twitter
Share on linkedin