রাসুল (সাঃ) এর অনুপম চরিত্র আজীবন বিশ্ব শান্তির পথ দেখায়ঃ জিএম কাদের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বাণী দিয়েছেন।

আজ ১৮ অক্টোবর ( সোমবার) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এই বাণী পৌছে দেন দেশ বাসীর কাছের।


বাণীতে তিনি বলেন, ঈদে মিলাদুন্নবী (সাঃ)। আমাদের প্রিয় নবী হযরত মুহম্মদ (সাঃ) এর জন্ম ও ওফাত দিবস। মহাপূণ্যময় এই দিনে বাংলাদেশ সহ বিশ্ব মুসলিম সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। বিশ্বনবীর জন্মদিনে বিশ্ববাসীর প্রতি জানাচ্ছি আন্তরিক অভিনন্দন।

৫৭০ খৃষ্টাব্দের এই পবিত্র দিনে মহান আল্লাহ রাব্বুল আলামিন বিশ্ব শান্তি ও মুক্তির দূত হিসেবে বিশ্বনবীকে (সাঃ) দুনিয়ায় প্রেরণ করেছেন। পাপাচার, অত্যাচার, মিথ্যা, কুসংস্কার ও সংঘাত জর্জরিত পৃথিবীতে মহানবী (সাঃ) মানবতার মুক্তিদাতা ও ত্রাণকর্তা হিসেবে আর্বিভূত হয়েছিলেন। অন্ধকার যুগের সকল আঁধার দূর করে সত্য ও ন্যায়ের আলো জ্বালিয়েছিলেন তিনি। তাই, বিশ্ব মুসলিম এবং শান্তিকামী মানুষের সামনে অত্যান্ত তাৎপর্যময় মহাসম্মানিত এই দিনটি। মহাবিশ্বের রহমত হিসেবে প্রেরিত রাসুল (সাঃ) এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় এবং অনুকরণীয়। রাসুল (সাঃ) এর অনুপম চরিত্র আজীবন বিশ্ব শান্তির পথ দেখায়।

তাওহীদের প্রচারক, রিসালত ধারক ও বাহক, সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ রাসুলকে (সাঃ) মহান আল্লাহ পাঠিয়েছেন- সাক্ষী, সুসংবাদদাতা ও সতর্ককারীরুপে, আল্লাহর নির্দেশ সাপেক্ষে তাঁর দিকে আহ্বানকারীরুপে এবং উজ্জল প্রদীপ রূপে”। মহানবী (সাঃ) এর শিক্ষায় আমাদের জীবন আলোকিত হোক। মহানবীর (সাঃ) শিক্ষা অনুসরণে অশান্ত, দ্বন্দ্ব সংঘাতমুখর পৃথিবীতে শান্তি ও কল্যাণ নিশ্চিত হোক।
সবার শান্তিময় উজ্জল ভবিষ্যত কামনায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin