কারাবন্দী নেতাকর্মীদের পাশে খোরশেদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাষ্ট্রদ্রোহ মামলায় গ্রেফতার হওয়া বন্দী নেতাকর্মীদের খোঁজ নিয়েছেন মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

রোববার (৮ নভেম্বর) দুপুরে জেলা আদালতে প্রাঙ্গনে হাজিরা দিতে আনা হলে সেখানে সোনারগাঁ থানা যুবদলের আহবায়ক শহিদুর রহমান স্বপন ও রূপগঞ্জ থানা ছাত্রদলের সাবেক নেতা আবু মাসুমের খোঁজ নেন তিনি। এসময় তাদের কাছে ছুটে গিয়ে কিছুক্ষন সময় দেন খোরশেদ।

গ্রেফতার নেতাকর্মীরা জানান, সরকার বিনা অপরাধে শুধুমাত্র রাজনৈতিক কারণে এরকম একটি মিথ্যা মামলা দিয়ে তাদেরকে গ্রেফতার করেছে। তাদের এ কর্মকান্ডে শুধু ভিন্নমত নয় দেশের মানুষ আজ ক্ষুব্দ। তাদের জন্য দোয়া চান খোরশেদসহ দলের নেতাকর্মীদের কাছে।

খোরশেদ এসময় তাদের বলেন, ভয় নেই, জেল জুলুম করে শেষ রক্ষা হবেনা। অন্যায় যে করে তাকেও একদিন এর সাজা ভোগ করতে হয়। এভাবে বিরোধীমত দমনের চেষ্টা সরকারের জন্য ভুমেরাং হবে। ভয় নেই কারণ সময়ের সাহসী সন্তানদের দেশ ও দেশের মানুষের স্বার্থে শত নির্যাতন জেল জুলুম সহ্য করেই বিএনপি করছে। যারা বিএনপি করে দেশের স্বার্থে মিথ্যা মামলায় নির্যাতিত হচ্ছে দিনের পর দিন তারাই প্রকৃত বীর কারণ এত নির্যাতনেও তারা অন্যায়ের সাথে আপোষ করেনা।

সূত্রঃ নারায়ণগঞ্জ পোস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin