রাষ্ট্রকে ধবংসের চক্রান্ত চলছেঃ শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, রাষ্ট্র ধ্বংসের পরিকল্পনা চলছে। শেখ হাসিনাকে পরাজিত করার চক্রান্ত চলছে। আমি শেখ হাসিনার জন্য দোয়া চাই।
দেশের জন্য শেখ হাসিনাকে দরকার।

আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বন্দরে সাইফুদ্দিন আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে শামীম ওসমান বলেন, বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা অনেক পিছিয়ে গেছি। শেখ হাসিনার কিছু হলে এই বাংলাদেশ ১শ বছর লাগবে মাথা তুলে দাঁড়াতে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত রুখে দিতে আহবান জানান।

আওয়ামী লীগের এই প্রভাবশালী সাংসদ বলেন, সকালে উঠে আজকে পত্রিকা পড়ছিলম। আমি রাতেই ৩০/৩৫ টা পত্রিকা পড়ি, রাতের একটা দুইটা কখনও কখনও আড়াইটা পর্যন্ত। পড়ে তারপর নামাজ পড়ি। সেখানে দেখলাম প্রতিটা পত্রিকার হেডলাইন যুদ্ধ। আমি ছবি দেখলাম, লাশ পড়ে আছে ট্যাংকের সামনে। ভাবলাম কী লাভ, মানুষকে মারার জন্য মানুষ এত অস্ত্র তৈরি করে কেন। মানুষকে বাঁচানোর জন্য করে না কেন। আমার মনটা সকাল থেকেই খারাপ। মন খারাপ লাগলেই আব্বা, আম্মা, ভাইয়ার কবরে যাই এবং জিয়ারত করি।

শামীম ওসমান বলেন, আমার বড় ভাই নাসিম ওসমানের নামে স্কুল হচ্ছে। তিনি অনেক ভাল মানুষ ছিলেন। সারারাত ধরে তিনি নামাজ পড়তেন। আমরা মসজিদের হুজুর ডেকে এনে দোয়া পাড়াতাম। আমার ভাই একা দোয়া ইউনুস খতম করত। আমার কাছে কেন যেন মনে হয়, দুনিয়ায় অল্প সময়ের জন্য এসেছি। আমার যাওয়ার সময় এসে গেছে। আমাকেও চলে যেতে হবে। কি নিয়ে যাবো, কবরে তো আমি একা থাকবো। এই দুনিয়াতে বয়সের সাথে আফসোস বাড়ে। এটা কেন করলাম না ওটা কেন করলাম না। আজ সকালে কোরআন পড়ার সময়ও আফসোস লাগছিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin