রামেক করোনা ইউনিটে আরও ১৬ জনের মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের দুটি পিসিআর ল্যাবে ৪৫৭ জনের করোনা পরীক্ষায় ১৫১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। যা মোট শনাক্তের ৩৩ দশমিক ৪ শতাংশ।

রাকিবুল হাসান1 মিনিটে পড়ুনরাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।বুধবার (২৩ জুন) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (২২ জুন) সকাল ৯টা থেকে বুধবার (২৩ জুন) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা। যার মধ্যে রাজশাহীর আটজন, চাঁপাইনবাবগঞ্জের তিনজন, নাটোরের দুজন, নওগাঁর দুজন ও ঝিনাইদহের একজন বাসিন্দা রয়েছে।এছাড়া করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রাজশাহীর ৫ জন, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁর একজন করে মোট তিনজন। অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় রামেকে করোনা আক্রান্ত হয়ে নতুন রোগী ভর্তি হয়েছে ৬০ জন। যার মধ্যে রাজশাহীর ৪৪ জন ও বাকি ১৬ জন চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ, পাবনাসহ অন্যান্য জেলার।হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জান গেছে, নতুন রোগীর মধ্যে ৪১ জন এসেছেন গ্রাম থেকে, আর বাকি ১৯ জন শহরের। বর্তমানে হাসপাতালে করোনার জন্য নির্ধারিত ৩৫৭ শয্যায় ৪১০ জন রোগী  চিকিৎসা নিচ্ছেন।গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুটি পিসিআর ল্যাবে ৪৫৭ জনের করোনা পরীক্ষায় ১৫১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। যা মোট শনাক্তের ৩৩ দশমিক ৪ শতাংশ।

সূত্রঃ সময় নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin