রাতে শামীম ওসমানকে আইভীর ওপেন চ্যালেঞ্জ, সকাল হতেই এক মঞ্চে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শামীম ওসমানকে ওপেন চ্যালেঞ্জ . .সাহস থাকলে আসুক আমার সাথে’; রাতে এই কথা গুলো গণমাধ্যম কর্মীদের সামনে বলছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। সকাল হতেই এক মঞ্চে দাঁড়িয়েছে তাঁরা। ত‌বে, হয়নি কোন কথা!

কুমুদিনী মেডিকেল কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে এ চিত্র দেখা যায়। সকাল থেকে দুপুর পর্যন্ত এই সভা ও মঞ্চে অবস্থান করেছেন দু’জনই। এতে বেশ আলোচনা আর সমালোচনা শুরু হয়েছে নারায়ণগঞ্জর রাজনৈতিক অঙ্গনে।

গত ১৩ ফেব্রুয়ারি রাতে শামীম ওসমানের নাম উল্লেখ করে মেয়র আইভী বলেছেন, ‘শামীম ওসমান ছিচকে গুন্ডা। তার কোন সাহস নাই। সাহস থাকে তো আমার সাথে লড়ুক। আমার কাছে আসুক।’

সকালেই স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র সেলিনা হায়াৎ আইভীকে এক মঞ্চে দেখা গেছে কুমুদিনী মেডিকেল কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে। তবে, দু’জন ছিলেন দুই প্রান্তে। একটি বারের জন্যও কথা বলেননি কেউ কারো সাথে। অনুষ্ঠানটিতে ভার্চুয়ালি যুক্ত হয়ে মেডিকেল কলেজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক।

এছাড়াও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপস্থিত ছিলেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin