রাজপথ কাঁপা‌লো যুবদ‌লের পদব‌ঞ্চিতরা, দেখা মি‌লে‌নি পদা‌য়িত‌দের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জের রাজপথ কাঁপি‌য়ে‌ছে মহানগর যুবদ‌লের ক‌মি‌টি‌ থে‌কে পদব‌ঞ্চিত হওয়া নেতারা। ত‌বে সদ‌্য ঘো‌ষিত মহানগর যুবদ‌লের আহ্বায়ক ক‌মি‌টি‌তে পদ পাওয়া কোন নেতা‌কেই এ‌দিন সমা‌বে‌শে দেখা যায়‌নি।

সোমবার বিকেলে শহরের বালুর মাঠ এলাকায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমা‌বে‌শে কে এম মাজহারুল ইসলাম জো‌সে‌ফের নেতৃ‌ত্বে মহানগর যুবদ‌লের পদব‌ঞ্চিত নেতাকর্মীরা বিশাল মি‌ছিল নি‌য়ে রাজপথ কা‌পি‌য়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশে যোগদান ক‌রে।

দুপুর ২টা থেকেই শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন মহানগর যুবদ‌লের পদব‌ঞ্চিত নেতাকর্মীরা। সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

এর আ‌গে বি‌ক্ষোভ সমা‌বে‌শে যোগদা‌নের পূ‌র্বে কে এম মাজহারুল ইসলাম জো‌সেফ ব‌লেন, চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাংবাধিনাকি অধিকার আছে চিকিৎসা পাওয়ার। দেশের চিকিৎসা ব্যবস্থা উন্নত না বিধায় হাজার হাজার মানুষ বিদেশে যাচ্ছে। কিন্তু সরকার খালেদা জিয়াকে সেটা করতে দিচ্ছে না। সরকারের মনে রাখতে হবে ক্ষমতা কারো চিরস্থায়ী নয়।’

সমা‌বে‌শে যোগদানকা‌লে মাজহারুল ইসলাম জো‌সেফ এর নেতৃ‌ত্বে মি‌ছি‌লে আ‌রো উপ‌স্থিত ছিলেন মহানগর যুবদ‌ল নেতা
সানোয়ার হোসেন ও রানা মুজিব, জুয়েল প্রধান, শেখ মোহাম্মদ সেলিম রুহুল আমিন, কাজী সোহাগ, আক্তার হোসেন অপু, মাহবুব হাসান যুলহাস, আখতারুজ্জামান মৃধা, সাহেব উল্লাহ রোমান , শওকত খন্দকার, আর আহমেদ মনির, রানা মুন্সি, মোস্তাফিজুর রহমান বাহার, ওসমান গনি , মোহাম্মদ মিঠু সহ সদর, বন্দর ও সি‌দ্ধিরগঞ্জ থানা যুবদ‌লের ক‌য়েকশ নেতাকর্মী।

Share on facebook
Share on twitter
Share on linkedin