রমজানে যানজট নিরসনে না.গঞ্জ জেলা পুলিশকে ব্যবসায়ীদের আর্থিক অনুদান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

পবিত্র রমজান মাসে নগরবাসীকে যানজটের দুর্ভোগ থেকে মুক্তি দিতে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বাড়তি ব্যবস্থা নেওয়ার জন্য নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের উদ্যোগে জেলা পুলিশকে ১০ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে।

আজ বুধবার (৩০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের নেতৃত্বে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের হাতে ৩টি চেকের মাধ্যমে ১০ লাখ টাকা তুলে দিয়েছেন ব্যবসায়ী নেতৃবৃন্দরা।

উক্ত অনুদানে বাংলাদেশ নিটওয়়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) পক্ষ সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি মনসুর আহম্মেদ থেকে ৫ লাখ টাকা, নারায়়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টির পক্ষ থেকে সংগঠটির সভাপতি খালেদ হায়দার খান কাজল ২ লাখ ৫০ হাজার ও এমপি সেলিম ওসমান তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ২ লাখ ৫০ হাজার টাকাসহ মোট ১০ লাখ টাকার চেক তুলে দেন।

অনুদানের ব্যপারে ব্যবসায়ী নেতা খালেদ হায়দার খান কাজল জানান, ‘রমজান মাস ও ঈদে প্রতিবছরই যানজট লেগে থাকে। এতে রোজা রেখে নগরবাসী কষ্ট পায়। তাই গত কয়েক বছর যাবত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান যানজট নিরসণে এমন উদ্যোগ নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় এবারও জেলা পুলিশকে এই অনুদান দেওয়া হল।

Share on facebook
Share on twitter
Share on linkedin