রক্ষক যদি ভক্ষক তাহলে কিছু করার থাকে না: শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, মাদক নারায়ণগঞ্জে আছে, মাদক নোয়াখালীতেও যেমন আছে সবখানেই আছে। সরকারের পক্ষে মাদক একা নির্মূল করা সম্ভব না। আমি নিজেও শতভাগ করতে পারি নাই। এজন্য আমি চেষ্টা করছি পঞ্চায়েত ব্যবস্থা কায়েম করতে। সমাজের ভালো মানুষকে নিয়ে পঞ্চায়েত ব্যবস্থাকে শক্তিশালী করতে পারলে মাদক নির্মূল সম্ভব। এ ক্ষেত্রে দলের পরিচয়টা পরিহার করা প্রয়োজন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের সাবেক এসপি বর্তমানে ডিআইজি ড. মুহিদকে নিয়ে প্ল্যান করে কাজ করেছিলাম। রক্ষক যদি ভক্ষক তাহলে কিছু করার থাকে না। তখন কিন্তু অভিযোগটা আমাদের উপরেই এসে পড়ে। আমাদের প্রত্যেক জেলায় আইনশৃঙ্খলা কমিটি আছে। এ কমিটিতে সকল শ্রেণির লোকজনর আছে। আগে কমিটিতে কথা হলে তখন দ্রুত অ্যাকশন হতো। এখন সেটা হয় না। সে হিসেবে বলতে গেলে আমি ব্যর্থ।

জার্মানী থেকে পরিচালিত সংবাদ মাধ্যম ডয়চে ভেলের বাংলাবিভাগের খালেদ মুহিউদ্দিনের সঞ্চালনায় ‘খালেদ মুহিউদ্দিন জানতে চায়’ শীর্ষক লাইভ টক শোতে এসব বলেন শামীম ওসমান। ৯ অক্টোবর রাতে অনুষ্ঠিত হয় ভার্চুয়াল ওই টক শো।

তিনি বলেন, ‘স্টেডিয়াম হয়েছে, ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের লেন বাড়ছে, মুন্সীগঞ্জ থেকে ফ্লাইওভার হচ্ছে। এখন নারায়ণগঞ্জে আর মাত্র ২টি কাজ বাকি। একটি মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সরকারী বিশ্ববিদ্যালয়। এ দুটি দাবী পূরণ নারায়ণগঞ্জের মানুষ সেটিসফ্রাই হবে। কিন্তু আমরা মানুষের ও নারায়ণগঞ্জবাসীর ঋণ শোধ করতে পারবো না।’

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin