যে কোন দিন জেলা বিএনপির আহ্বায়ক কমিটি, থাকবে নতুন মুখ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠনে প্রস্তুতি নিচ্ছে কেন্দ্রী বিএনপি। এ লক্ষ্যে অনেক দূর এগিয়ে গেছে কার্যক্রম। সবকিছু ঠিক থাকলে যে কোন দিন ঘোষণা হতে পারে আহ্বায়ক কমিটি। এবারের কমিটিতে আহ্বায়ক হচ্ছে একজন, কয়েক জন যুগ্ম আহ্বায়ক আর একজন সদস্য সচিব থাকবেন। দলের তরুণ এক বা একাধিক নেতাকেও নতুন আহ্বায়ক কমিটিতে অন্তর্ভূক্ত করা হতে পারে।

২০১৭ সালের ১৩ ফেব্রুয়ারি কাজী মনিরুজ্জামান মনিরকে সভাপতি ও মামুন মাহমুদকে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র। এর দু বছর পর জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। দুই বছর মেয়াদী এই কমিটি তিন বছর আট দিনের মাথায় চলতি বছরের ২১ ফেব্রুয়ারি কেন্দ্র থেকে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

জেলা বিএনপির একটি সূত্রে জানিয়েছে, এক জনকে আহ্বায়ক, কয়েকজনকে যুগ্ম আহ্বায়ক আর একজনকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি হচ্ছে। এরই মধ্যে অনেক দুর এগিয়ে গেছে কার্যক্রম। যে কোন দিন হতে যারে কমিটি ঘোষণাও। এই কমিটিতে থাকছেন পুরাতনদের পাশাপাশি নতুন মুখ। তবে, কবে নাগাদ কমিটি ঘোষণা হবে বা কারা থাকছে, তা বলা যাচ্ছে না।

এ ব্যাপার স্বীকার করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ জানান, ‘কবে নাগাদ কমিটি হবে; সেটা সঠিক করে বলা যাবে না। তবে, কমিটি নিয়ে আলাপ-আলোচনা চলছে। কমিটিরও অনেক দুর কার্যক্রম এগিয়ে গেছে। যে কোন সময়, যে কোন দিন কমিটি হবে।’

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin