যে-ই নৌকা পাবে তার পক্ষেই কাজ করবেন ইউপি নির্বাচনে : ভিপি বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

‘আমি রাত নয় দিন নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ এক প্রান্ত থেকে আরেক প্রান্ত কাজ করে যাচ্ছি, আওয়ামিলীগ কে শক্তি শালী করার জন্য কাজ করে যাচ্ছি, মহামারি কারোনা কালীন সময়ে চেয়ারম্যান মাসুম, চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ এলাকায় মানুষের পাশে দাঁড়িয়েছে, আমি করোনাকালীন সময়ে মাঠে ময়দানে ছিলাম। চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ এলাকায় উন্নয়নের কাজ করেছে। আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচন যে-ই নৌকা পাবে তার পক্ষে আপনারা কাজ করবেন।’


মঙ্গলবার (৯ মার্চ) বিকালে ইউনিয়নের বঙ্গবন্ধুর লাইব্রেরী সংগ্লন মাঠে ঐতিহাসিক ৭ মার্চ ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁওয়ে সনমান্দী ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

ভিপি বাদল তার বক্তব্যে আরো বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণে বাঙালি জাতির জাগ্রত হয়েছিল । এ ভাষণে অনুপ্রাণিত হয়েই সবশ্রেণীর মানুষ স্বতঃস্ফূর্তভাবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে। বঙ্গবন্ধুর ভাষণে বাঙালির হাজার বছরের আকাঙ্ক্ষা ও সংগ্রামের ইতিহাস ও ঐতিহ্য প্রতিধ্বণিত হয়েছে। তাই ৭ মার্চের ভাষণই হোক বঙ্গবন্ধুর স্বপ্নের সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য চ্যালেঞ্জ মোকাবিলার অনুপ্রেরণা।

বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য এডভোকেট নুর জাহান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জহিরুল ঙআলী হায়দার, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা সাবেক ছাত্রলীগনেতা জহিরুল ইসলাম খোকন, সনমান্দী ইউনিয়নের যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক সোলেমান হোসেন সুজন, দেলোয়ার হোসেন, এস এম আলমগীর, ফজলুল হক মেম্বার, মোমেন সরকার, টিক্কা মেম্বার, হারুন রশীদ মেম্বার, মহিলা মেম্বার শাহিনা, লুৎফা, হানিফা, সাহাবুদ্দিন, হাফেজ মোঃ সোহান মোল্লা, মাসুদ রানা, তরিকুল ইসলাম, আল আমিন, মুক্তিযোদ্ধা সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকায় গণ্যমান্যব্যক্তিবর্গ প্রমুখ্য।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin