যেখানে আইভী সেখানেই জনস্রোত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দরজায় কড়া নাড়ছে সিটি নির্বাচন। প্রচারনার বাকী আরন মাত্র কয়েক ঘন্টা। শেষ মুহুর্তে নিজেদের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা। সাধ্যমতো চষে বেড়াচ্ছেন নগরীর অলিগলি। ভোট প্রার্থনা করছেন ভোটারদের কাছে। ভোটারদের মতে এবারের মূল প্রতিদ্বন্দ্বিতা হবে আইভী ও তৈমুর আলমের মধ্যে।

সেলিনা হায়াৎ আইভী টানা দুই মেয়াদের সিটি মেয়র। বাংলাদেশের একমাত্র মহিলা সিটি মেয়র। দীর্ঘদিন একই পদে থেকে কাজ করেছেন সাধ্যমত। আওয়ামী লীগ দলীয় প্রার্থী হলেও দলমত নির্মিশেষে নগরবাসীর কাছে সমান জনপ্রিয়।

যার প্রমান পাওয়া যায় তার নির্বাচনী প্রচারনায়। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই হুমড়ি খেয়ে পড়ছেন সাধারণ জনগন। সবাই আইভীকে এক নজর দেখার জন্য আসছে। ভীড় ঠেলে এগিয়ে এসে বয়সের ভারে নূজ হয়ে যাওয়া মহিলা মাথায় হাত রেখে দোয়া করছে। মধ্যবয়সী মহিলারা এসে কোলের শিশুকে তুলে দিচ্ছেন আইভীর কোলে। আইভীও নিঃসংকচে কোলে তুলে আদর করে দিচ্ছেন শিশুদের।

এখানেই শেষ নয় মধ্যবয়সী তরুনীরে মোবাইল হাতে নিয়ে আবদার করছেন সেলফি তোলার। তাতেও আপত্তি নেই আইভীর। ক্লান্তিহীন ভাবে জগনের আবদার মিটিয়ে চলছেন আইভী।

প্রচারের শেষ সময়ে এসেও যেন ক্লান্তি নেই আইভীর। সমানভাবে চালিয়ে যাচ্ছেন প্রচারনা। মানুষের ভালোবাসায় প্রতিটি নির্বাচনী এলাকায় সিক্ত হচ্ছেন তিনি। দলীয় কর্মীদের থেকে যেখানে আমজনতাই বেশী।

আবারও কী নগরপ্রধানের চেয়ারে আসবেন আইভী নাকি আসছে পরিবর্তন? অপেক্ষা করতে হবে ১৬ তারিখ মধ্যরাত পর্যন্ত।

Share on facebook
Share on twitter
Share on linkedin