যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা মহানগর যুবদলের কর্মসূচি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বিএনপির অন্যতম সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ২৭ অক্টোবর। ১৯৭৮ সালের এই দিনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করেছিলেন।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে উল্লেখযোগ্য কোনো কর্মসূচি নিতে পারেনি নারায়ণগঞ্জ জেলা যুবদল। তারপরেও নারায়ণগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে জেলা পুলিশের কাছে র‌্যালীর অনুমতি চাওয়া হয়েছিল, কিন্তু সেই অনুমতি মিলেনি। ফলে তারা থানা ও ওয়ার্ড পর্যায়ে দোয়া মাহফিলের আয়োজন করবেন। সেই সাথে জেলা যুবদলের পক্ষ থেকে ফতুল্লা থানায় র‌্যালীর আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু জানিয়েছেন, যেহেতু এখনও করোনা সংক্রমণ কমেনি। তাই আমরা জনসমাগম ঘটে এমন কোনো কর্মসূচি নেয়নি। তারপরেও শহরে র‌্যালী করার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশের কাছে অনুমতি চেয়েছিলাম। কিন্তু আমাদের অনুমতি দেয়নি।

ফলে আমরা থানা ও ওয়ার্ড পর্যায়ে দোয়া মাহফিল কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছি। পাশাপাশি জেলা যুবদলের পক্ষ থেকে ফতুল্লা থানায় র‌্যালীয় আয়োজন করা হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানিয়েছেন, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আমরা কয়েকদিন ধরেই কর্মসূচি পালন করে আসছি। তারই অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে শহরের বিভিন্ন পূজামন্ডপগুলোতে বস্ত্র বিতরণ করেছি। সেই সাথে ২৭ অক্টোবর বিকেলে মাসদাইর মজলুম মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করেছি।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin