যাওয়ার আগে কিছু মানুষের মুখোশ খুলবো : শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

পবিত্র ঈদ উল ফিতর এর পরে কিছু সত্য কথা বলে, কিছু সত্য জিনিস তুলে ধরে নারায়ণগঞ্জের কিছু মানুষের মুখোশ খুলবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান।

শুক্রবার ৩০ এপ্রিল বিকেল ৩টায় মাসদাইরে অবস্থিত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ৭ম মৃতুবার্ষিকী তাঁর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে তিনি এমন কথা বলেন।

তিনি বলেছেন, নারায়ণগঞ্জের প্রশ্নে কিছু কথা। অনেকেই অনেক কথা কিছু দিন ধরে বলে যাচ্ছেন। এখন রমজান মাস কোভিড চলছে। কবে চলে যাই জানি না। মৃত্যু যদি না হয় তবে ঈদের পরে আল্লাহ যদি সবাইকে সুস্থ্য রাখেন সবল রাখেন এবং আমি যদি হায়াত রাখেন নারায়ণগঞ্জে কিছু সত্য কথা বলবো এবং কিছু সত্য জিনিস তুলে ধরবো এবং কিছু মানুষের মুখোশ খুলবো। তারপরে দেখা যাক আল্লাহ কয়দিন বাঁচায় রাখে। আমরা এসছি কিন্তু সবাই সরবে। জীবনেও এসছি সরবে কান্না করে যাবো নীরবে। রাজনীতিতেও আসছি সরবে প্রয়োজনে চলে যাবো নীরবে। কিন্তু যাওয়ার আগে অনেকেরই মুখোশ উন্মোচন করে দিয়ে যাবো।

উল্লেখ্য, ৩০ এপ্রিল ছিল নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী। মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে শুক্রবার সকাল ১১টায় চাষাঢ়া হীরা মহলে স্বল্প পরিসরে দোয়ার আয়োজন করা হয়েছে। পাশাপাশি কিছু সংখ্যক অস্বচ্ছল মানুষকে আর্থিক সহযোগীতা প্রদান করা হবে এবং বিকেল ৩টায় বন্দরে নাসিম ওসমান মডেল হাইস্কুলে স্থানীয় জনপ্রতিনিধি কর্তৃক মনোনীত তালিকভূক্ত কিছু অস্বচ্ছল মানুষকে আর্থিক সহযোগীতা প্রদান ও দোয়া অনুষ্ঠিত হয়।

সূত্র: নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin