মেয়ের আইভীকে ৭ দিনের আল্টিমেটাম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আগামী ৭ দিনের মধ্যে সনাতন ধর্মাবলম্বীদের দেবোত্তর সম্পত্তি না ছাড়লে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছেন সনাতন ধর্মাবলম্বীরা।

আজ শুক্রবার (১৯ নভেম্বর) বিকালে এক প্রতিবাদ সভা ও মানববন্ধনে সনাতন ধর্মাবলম্বীদের নেতারা এই আল্টিমেটাম দেন। বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখা ও মহানগর বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, যে লক্ষীনারায়ণ আখড়ার নামে নারায়ণগঞ্জের নামকরণ হয়েছে, সেই আখড়ার-ই জিউস পুকুর। অথচ, সেই পুকুরটি ৬টি দলিলের মাধ্যমে মেয়র আইভী ও তার পরিবারের সদস্যরা দখল করে রেখেছেন। আমরা নিয়মতান্ত্রিক ভাবে আন্দোলন করে যাচ্ছি, কিন্তু মেয়র আইভী শুনছেন না। আমি আশা করবো খুব শীঘ্রই আমাদের জমি ফিরিয়ে দিবেন।

বক্তারা আরও বলেন, আমরা ৭ দিনের আল্টিমেটাম দিলাম, তা না হলে ৭ দিন পর সারা বাংলাদেশে এক দিনে, এক যোগে আন্দোলন করবো। ব্যাপাক আন্দোলন কর্মসূচির ঘোষণা দিবো।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ পূজা উৎযাপন কমিটির নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিপন কুমার শিখন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ দাস, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পাল, নারায়ণগঞ্জ মহানগরের পুজা উদযাপন কমিটির সভাপতি অরুণ কুমার প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin