মেয়র আইভীর নৌকার মনোনয়ন সংগ্রহ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। মেয়র আইভীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের কয়েকজন শীর্ষ নেতা।

আজ সোমবার (২৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউ এর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ওই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার। নির্বাচনের তফসিল এখনো ঘোষণা করা না হলেও নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী, আগামী সপ্তাহে তফসিল ও জানুয়ারীর মাঝামাঝিতে ভোট গ্রহণ হবে। নাসিক নির্বাচনকে সামনে রেখে গত ২৮ নভেম্বর থেকে মনোনয়ন পত্র বিতরণ শুরু করে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, আমরা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। এসময় কেন্দ্রীয় যুবলীগের উপদেষ্টা কমিটির সদস্য আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু উপস্থিত ছিলেন।

আগামী ৩ ডিসেম্বর মনোনয়ন বোর্ডের এক সভায় নির্ধারিত হওয়ার সম্ভাবনা রয়েছে নাসিকের মেয়র পদে নৌকার চূড়ান্ত প্রার্থীর নাম। মেয়র আইভী টানা দুই মেয়াদে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin