মেয়র পদের জন্য উপযুক্ত মানুষ হলেন আমাদের বাদল ভাইঃ জসিম উদ্দীন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত মোঃ শহীদ বাদলকে (ভিপি বাদল) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র হিসেবে দেখতে চান বলে ঘোষনা করায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ জসিম উদ্দীন জসিম।

মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারী ) সকালে গনমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে জসিম উদ্দীন এ শুভেচ্ছা জানান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদের জন্য উপযুক্ত মানুষ হলেন আমাদের বাদল ভাই। বাদল ভাইকে মেয়র হিসেবে ঘোষনা করার জন্য সেলিম ভাইয়ের জন্য রইলো মনের গভীর থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক অভিন্ন্দন। আসলে মেয়র পদের জন্য এরকম কাউকেই চায় নারায়ণগঞ্জবাসী। যে কিনা তাদের আশানুরুপ কাজ করবে, তাদের সব রকমের সমস্যার সমাধান করবেন। বাদল ভাই মেয়র পদের প্রকৃত যোগ্যতা রাখেন।

তিনি আরো বলেন, বাদল ভায়ের রাজনীতির সম্পর্কে নারায়ণগঞ্জের সবাই জানে তিনি যেভাবে নেতৃত্ব দেন তা সবাই দিতে পারে না। তাই এতটুকু পরিস্কার যে বাদল ভাই মেয়র হিসেবে আওয়ামী লীগের উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিয়ে যাবে।


উল্লেখ্য, গত শুক্রবার ( ১২ ফেব্রুয়ারী ) বিকেলে সদর উপজেলার গোগনগরে আয়োজিত এক আলোচনা সভায় সেলিম ওসমান বলেন, ‘সিটি কর্পোরেশনে বসার মত উপযুক্ত নেতা আবু হাসনাত বাদল। বাদলকে আমি আহ্বান করবো আমি তোমাকে দেখতে চাই আগামী সিটি করপোরেশনের মেয়র হিসেবে।’

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin