মেয়র আইভীর নোংরা ভাষা ও অপরাজনীতির ভৎসনা জানাইঃ বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সেলিনা হায়াৎ আইভী জেলার দুই জন জনপ্রিয় প্রভাবশালী সংসদ সদস্যদের নিয়ে নানা মন্তব্য করেছেন। সংসদ সদস্যের নামে অশালিন ভাষা প্রয়োগ না করার জন্য অনুরোধ জানিয়ে ‘সাবধান’ হতে বলেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)।

(১৩ ফেব্রুয়ারী) নগরীর এক অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান ও এমপি শামীম ওসমানকে কটক্ষ করে মেয়র আইভি বক্তব্য রাখেন।আইভীর ওই বক্তব্যের প্রতিবাদে রবিবার (১৪ ফেব্রুয়ারী) গনমাধ্যমকে এক প্রতিক্রিয়া দেন ভিপি বাদল।

ভিপি বাদল বলেন, জেলার দুইজন মাননীয় সংসদ সদস্যকে নিয়ে এরকম অশোভন বক্তব্য মেয়রের মানায় না, কারন তিনি নিজেও একজন রাজনীতিবিদ। অন্য আরেকজন রাজনীতিবিদকে সম্মান দেয়া একজন রাজনীতিবিদের শিষ্টাচার। আইভী রাজনৈতিক প্রতিপক্ষতা রাজনৈতিক ভাবেই করুক। তার মুখে এরকম অশালিন ভাষায় এমন মন্তব্য নারায়ণগঞ্জের জনগনের কাছে কষ্টদায়ক। আমরা কেন নারায়ণগঞ্জের সর্ব স্তরের মানুষ তাকে ছাড়বে না।

সেলিম ওসমানকে কটাক্ষ করে আইভীর করা মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদে নারায়ণগঞ্জের বিশিষ্ট এই (ভিপি বাদল) রাজনীতিবিদ বলেন, সবাই জানে সেলিম ওসমান এবং শামীম ওসমান জনমানুষের নেতা, মানবিক নেতা। সেলিম ওসমান সাহেব দানবীর সেটা বলে বেড়ানোর কিছু নেই। দেশের অর্থনীতির চাকা গতিশীল রাখার পাশাপাশি সেলিম ওসমানের রাজনীতিও সমন তালে চলমান। সেলিম ওসমান রাজনীতি করেন এলাকার মানুষের জন্য, তাদের শিক্ষা, স্বাস্থ সেবা বৃদ্ধি ও নিশ্চিত করনে, কর্মসংস্থান সুযোগ সৃষ্টির জন্য। তার রাজনীতি এলাকায় শান্তি-শৃংখলা বজায় রাখতে। সুসষম রাজনৈতিক পরিবেশ গড়ে তোলার রাজনীতি করেন সেলিম ওসমান।। তিনি যে দানবীর সেটা তার করা বিভিন্ন কার্যক্রমের মাঝেই প্রমান হয়েছে। সুতরাং এরকম একজনকে নিয়ে কিছু বলার আগে আইভী চিন্তা করা উচিত।

অপর দিকে, নারায়ণগঞ্জের আওয়ামী লীগের প্রাণ পুরুষ। লাখ জনতার ভালোবাসা এমপি শামীম ওসমান। স্বাধীনতা বিরোধীদের আতঙ্ক। মুজিব সৈনিকদের সাহস। সেই নেতা সম্পর্কে মেয়র আইভী যে ধরনের বক্তব্য দিয়েছেন, নিজ দলের নেতা হয়ে তিনি রাজনৈতিক শিষ্টাচার ভঙ্গ করেছেন। তার এ ধরনের উস্কানীমূলক কথাবার্তা নারায়ণগঞ্জকে অশান্ত করার পায়তারা ছাড়া কিছুই না। দলের জন্য, নেতাকর্মীদের জন্য অপরিসীম ত্যাগ রয়েছে এমপি শামীম ওসমানের। তাকে হুঙ্কার দিয়ে কেউ ফায়দা হাসিল করতে পারবেন। আমি মেয়র আইভীর নোংরা ভাষা ও অপরাজনীতির ভৎসনা জানাই। দ্রুত তিনি( মেয়র আইভী) তার ভুল বুঝে ওই বক্তব্য প্রত্যাহার করে নিবেন বলে প্রত্যাশা করি।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin