মেম্বার এর বিরুদ্ধে ঘর বরাদ্দের কথা বলে অর্থ আদায়ের অভিযোগ!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মুজিববর্ষে ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রীর ঘর বরাদ্দের কথা বলে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে নাটোরের সিংড়া উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মেহের আলীর বিরুদ্ধে। 

বুধবার (০৩ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ফুল বিবি বেগম। অভিযোগ সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের গুনাইখাড়া ভাটোপাড়া গ্রামের মৃত গফফার আলীর স্ত্রী ফুল বিবি বেগমের কাছ থেকে ঘর বরাদ্দের কথা বলে ১০ হাজার টাকা নিয়েছে হাতিয়ান্দহ ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মেহের আলী। ঘর বরাদ্দ দিতে না পারায় তার কাছ থেকে টাকা চাইলে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায় বলে অভিযোগে উল্লেখ করেন ভুক্তভোগী।

ভুক্তভোগী ফুল বিবি বেগম জানান, আমি একজন ভূমিহীন, অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করি। ইউপি সদস্য আমাকে ঘর দেয়ার কথা বলে ১১ মাস আগে ১০ হাজার টাকা নিয়েছে। এখন তার সুষ্ঠু বিচার চাই।অভিযুক্ত ইউপি সদস্য মেহের আলী বলেন, আমি কারো কাছ থেকে কোনো টাকা নেইনি। এটা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ।উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রকিবুল হাসান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ সময় নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin