মৃত ব্যক্তিকে নিয়ে সমালোচনা ঠিক নয়

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মানুষের মৃত্যুর পর তাকে নিয়ে সমালোচনা করা ঠিক নয়। আল্লামা শাহ আহমদ শফী(রহ:) মৃত্যুর পর আলাউদ্দিন জিহাদীর তার ফেসবুক আইডিতে কটূক্তি করেছেন। এ ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করেছে। আমি দাবি জানাচ্ছি দ্রুত সময়ের মধ্যে আলাউদ্দিন আজাদীকে বিচারের মুখোমুখি করার।

ফতুল্লা পঞ্চবটি এলাকার আকবর কনভেনসন সেন্টারে হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীর স্মরণে এক অনুষ্ঠানে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের আমীর আব্দুল আউয়াল।

এসময় তল্লা বাইতুস সালাত মসজিদে মুসল্লিদের নামাজ পড়ার সুযোগ করে দেয়ারও দাবিও জানান তিনি।

সংগঠনের সভাপতি মাওলানা আবুল হোসাইনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- শাইখুল হাদিস মুফতী আব্দুস সবুর কাসেমী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, সংগঠনের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল সাফি,সহ-সভাপতি রফিকুল ইসলাম মাদানী, উপদেষ্টা মাওলানা মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শহিদুল্লা, মাওলানা আবুল হাসান, মাওলানাআল আমিন,হাফেজ দিদারুল ইসলাম, মুফতী ওমর ফারুকসহ আরও অনেকে।

এসময় মসজিদ বিস্ফোরণে নিহত ১৬ ও আহত ২টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এসময় মসজিদে বিস্ফোরণে নিহত ও আল্লামা আহমদ শফীর মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin