মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি মুফতি আলী আকবরের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি মাঈনুদ্দিন, বিশ্ব জাকির মঞ্জিলের খাদেম মেহেদী হাসান, ইসলামী কেন্দ্রীয় ছাত্রসেনার সাবেক সভাপতি মাওলানা মুসা, নারায়ণগঞ্জ ইসলামী ছাত্রসেনার সভাপতি রাহাত হোসেন, গলাচিপা মসজিদের খতিব কাওসার আহমেদ ফারুকী, বন্দর বাইতুল আমান জামে মসজিদের খতিব সিরাজুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আইডি গত কয়েকদিন আগে হ্যাক হয়েছিলো। হ্যাক হওয়ার পর তার ফেসবুক পেজ থেকে হ্যাকাররা আল্লামা শফীকে নিয়ে কুরুচিপূর্ণ কিছু কথা পোস্ট করে। তিনি তার আইডিটি উদ্ধার করার পর তিনি সে পোস্টগুলো ডিলেট করে দিয়েছিলেন। এবং তখনই সাথে সাথে তার আইডি হ্যাক হওয়ার বিষয়ে তিনি ফতুল্লা মডেল থানার একটি সাধারণ ডায়েরীও দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। আলাউদ্দিন জিহাদীকে ছুটকো একটি ঘটনার জন্য গ্রেফতার করা হয়েছে। যদি তাকে ২৪ ঘন্টার মধ্যে নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে আমরা বড় রকমের আন্দোলনে যাবো। তার মুক্তির প্রয়োজনে দরকার পড়লে আমরা রাজপথে রক্ত ঢেলে দেব।

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী যখন যুদ্ধাপরাধীদের শাস্তির জন্য কথা তুলেছিলেন তখন যুদ্ধাপরাধীদের শাস্তির দাবিতে নারায়ণগঞ্জ থেকে সর্বপ্রথম তার হয়ে আমরাই আন্দোলন করেছিলাম। কিন্তু আজ তিনি কওমীদের সঙ্গ দিচ্ছেন। আমরা আলাউদ্দিন জিহাদীর মুক্তি কামনা করছি। যদি তাকে মুক্তি না দেওয়া হয় তাহলে দেশে অরাজকতার সৃষ্টি হলে আমরা দায়ী থাকবো না। এর জন্য দায়ী থাকবে সরকার নিজে।

প্রসঙ্গত, গত রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কেন্দ্রীয় পরিষদের প্রেসেডিয়াম সদস্য মুফতি আলাউদ্দিন জিহাদীকে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রঃ প্রেস নারায়ানগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin